অনলাইন প্রতারণার শিকার অভিনেত্রী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩১ পিএম, ০৩ নভেম্বর ২০২৩

ভারতীয় অভিনেত্রী পামেলা ভট্টাচার্য এবার অনলাইন প্রতারণার শিকার হয়েছেন। তিনি দাবি করেছেন, কিছুদিন আগে একটি অনলাইন প্রতিষ্ঠান থেকে পণ্য সামগ্রী কেনার পর সেগুলো পছন্দ না হওয়ায় ফেরত দিয়ে রিফান্ড চাইলেও সেই সংস্থা রাজি হয়নি। ‘আনন্দবাজার’র সংবাদ সূত্রে এমনটাই জানা গেছে।

আরও পড়ুন: কটাক্ষের কড়া জবাব দিলেন বিপাশা

এরপরেই গুগলে সার্চ করে সেখান থেকে কনজিউমার ফোরামের নামে একটি লিংকে অভিযোগ জানাতে যান অভিনেত্রী। তার দাবি, সেই লিংকে ক্লিক করতেই অনলাইন রেজিস্ট্রেশনের জন্য তার থেকে ২ রুপি চাওয়া হয়।

এ অভিনেত্রী আরও অভিযোগ করেন, ওই অর্থ কেটে নেওয়ার পরেই কয়েকঘণ্টার মধ্যে তার ব্যাংক অ্যাকাউন্ট থেকে গায়েব হয়ে যায় ৯৮ হাজার রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ৩০ হাজার টাকারও বেশি।

আরও পড়ুন: এবার ইজরায়েল-হামাস যুদ্ধ নিয়ে মুখ খুললেন কঙ্গনা

এরপর যাদবপুর থানায় প্রতারণার অভিযোগ দায়ের করেন অভিনেত্রী পামেলা। তার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। কনজিউমার ফোরামের নির্দিষ্ট লিংকটি ফেক কিনা খতিয়ে দেখা হচ্ছে বলে যাদবপুর থানা সূত্রে জানা গেছে।

তথ্যসূত্র: আনন্দবাজার

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।