বলিউডে প্রথম সিনেমা মুক্তির ঘোষণা দিলেন মিমি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৪১ পিএম, ২০ অক্টোবর ২০২৩

দুর্গাপূজার আনন্দে সবাই যখন মগ্ন, ঠিক সেই সময়ে আরও একটি খুশির খবর দিলেন টালিউডের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। তিনি তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সুখবরটা দিলেন।

সুখবরটি হচ্ছে, আগামী মাসেই বলিউডে পা রাখতে চলেছেন মিমি। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের হাত ধরে তিনি যে বলিউডে পা রাখতে চলেছেন, সেই খবর এরই মধ্যে সবাই জেনেছেন। তবে এবার ঘোষণা হলো তার সেই সিনেমা মুক্তির তারিখ।

আগামী মাসের শুরুতেই, ৩ নভেম্বর বড়পর্দায় মুক্তি পাচ্ছে ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’ সিনেমাটি। এটি নির্মাণ করছেন শিবপ্রসাদ ও নন্দিতা। তাদেরই সিনেমা ‘পোস্ত’র গল্প নিয়ে তৈরি হয়েছে এটি।

বাংলায় এ সিনেমায় দেখা গিয়েছিল সৌমিত্র চট্টোপাধ্যায়, লিলি চক্রবর্তী, মিমি চক্রবর্তী, যীশু সেনগুপ্ত, সোহিনী সেনগুপ্তকে। সেই সিনেমার গল্প নিয়েই হিন্দিতে তৈরি হয়েছে ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। বাংলায় যে ভূমিকায় অভিনয় করেছিলেন মিমি, হিন্দিতেও সেই ভূমিকায় দেখা যাবে তাকে। একটি শিশুকে নিয়ে আবর্তিত হয়েছে সিনেমার কাহিনি। তার মায়ের ভূমিকাতেই দেখা যাবে মিমিকে।

jagonews24

আরও পড়ুন: মমতা বন্দোপাধ্যায় আমার মা, চুপচাপ ভোট দেবেন : মিমি চক্রবর্তী

এ সিনেমায় অন্যান্য ভূমিকায় রয়েছেন পরেশ রাওয়াল, নীনা কুলকার্নিসহ অনেকেই। উইন্ডোজ ও ভায়াকম স্টুডিওর যৌথ প্রযোজনায় মুক্তি পাবে এ সিনেমা। এখন পর্যন্ত মুক্তির দিন ধার্য করা হয়েছে ৩ নভেম্বর। সেইদিনই বড়পর্দায় ভারতজুড়ে মুক্তি পাবে সিনেমাটি।

আরও পড়ুন: এবার আসছেন মিমি চক্রবর্তী!

অন্যদিকে পূজায় মুক্তি পেয়েছে শিবপ্রসাদ-নন্দিতার প্রথম থ্রিলার ঘরানার সিনেমা ‘রক্তবীজ’। এ সিনেমাতেও মিমিকে দেখা যাবে। তার সঙ্গে রয়েছেন আবির চট্টোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, ভিক্টর বন্দ্যোপাধ্যায়, অনুসূয়া সরকার, সত্যম ভট্টাচার্য্য, দেবলীনা কুমার প্রমুখ। মুক্তির পরে প্রশংসিত হয়েছে এ সিনেমাটি।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।