শুক্রবার আর্মি স্টেডিয়ামে কনসার্ট

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৫ পিএম, ১৯ অক্টোবর ২০২৩

চলমান বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ দলকে অনুপ্রেরণা যোগাতে ‘চলো বাংলাদেশ’ শীর্ষক কনসার্টের আয়োজন করা হয়েছে। দেশের জনপ্রিয় ব্যান্ড ও শিল্পীদের নিয়ে আগামী শুক্রবার (২০ অক্টোবর) বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এটি। এতে পারফর্ম করবেন ‘আর্টসেল’, ‘ক্রিপটিক ফেইট’, ‘ওয়ারফেজ’, ‘নেমেসিস’ ও ‘রাফা অ্যান্ড ফ্রেন্ডস’।

এছাড়া দেশের জনপ্রিয় চারজন সংগীত তারকাও গান গাইবেন এ কনসার্টে। তারা হলেন- হাবিব ওয়াহিদ, হাসান, প্রীতম হাসান ও পান্থ কানাই।

মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের আয়োজনে হতে যাচ্ছে এই কনসার্ট। বিশেষ এই কনসার্ট উপভোগ করা যাবে বিনামূল্যে। এর জন্য মাইজিপি অ্যাপে গিয়ে নিবন্ধন করতে হবে।

প্রতি দিন রাত ১২টা থেকে টিকিট পোর্টালটি উন্মুক্ত থাকবে সীমিত সংখ্যক নিবন্ধনের জন্য। ১৯ অক্টোবর পোর্টালটি বন্ধ হয়ে যাবে।

এছাড়া সরাসরি দেখতে না পারলেও মুঠোফোনে কিংবা টেলিভিশনেও উপভোগ করা যাবে এই কনসার্ট। মাইজিপি অ্যাপ ও এনটিভিতে সম্প্রচার করা হবে আয়োজনটি।

এমআই/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।