টানাপোড়েনের গল্পে সজল-ঈশিতা


প্রকাশিত: ০১:৩০ পিএম, ২৬ মার্চ ২০১৬

লাক্সতারকা ফতেমাতুজ জোহরা ঈশিতা ও জনপ্রিয় অভিনেতা সজল সম্প্রতি একটি নতুন নাটকে অভিনয় করেছেন। নাম সুপারস্টার। এটি রচনা এবং পরিচালনা করেছেন শ্রাবণী ফেরদৌস।

নাটকের গল্পে দেখা যাবে, সজল অনেক বড় মাপের সুপারস্টার। দেশজুড়ে তার লাখ লাখ ফ্যান, মেয়ে ভক্তও কম না। দিনরাত শুটিং নিয়ে ব্যস্ত থাকেন। ওদিকে সজলের বউ বিষয়টি সহ্য করতে পারেন না। এটা নিয়ে দুজনের মধ্যে ভালোবাসাটা ধীরে ধীরে দা-কুমড়োর সম্পর্কের রূপ নেয়। মূলত গল্পটা অনেকটা টানাপোড়েনের- বললেন ঈশিতা।

Shojol

তিনি আরো বলেন, সজল ভাইয়ের সাথে কাজ করে বেশ ভালো লেগেছে। নাটকে আমি তার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছি। তার কাছে থেকে অনেক কিছু শেখার আছে। তাছাড়া কাজটিও চমৎকার হয়েছে। আশাকরি দর্শকদের কাছে নাটকটি ভালো লাগবে।

সজল-ঈশিতা ছাড়া নাটকটিতে আরো অভিনয় করেছেন ঝুমুর, রিমিসহ আরো অনেকে। নির্মাতা সূত্রে জানা গেছে, দিনক্ষণ চূড়ান্ত না হলেও `সুপারস্টার` নাটকটি খুব শিগগির বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে।

এনই/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।