শাকিবের সঙ্গে আবারও দেখা যাবে রাহুল দেবকে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৬ পিএম, ১০ অক্টোবর ২০২৩

ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান। এবার ঈদে মুক্তি পেয়েছিল তার অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা। সিনেমাটি ব্যবসা সফল হয়েছে। এর মধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ের জন্য যুক্ত হওয়ার কথা শোনা গেছে। কিন্তু অফিশিয়ালি কোনো ঘোষণা হয়নি। সম্প্রতি জানা গেছে, নির্মাতা অনন্য মামুনের নতুন সিনেমা ‘দরদ’-এ অভিনয় করবেন তিনি।

আরও পড়ুন: শাকিবের নায়িকা হয়ে আসছেন যে বলিউড তারকা

আগামী ২০ অক্টোবর থেকে শুরু হচ্ছে এর শুটিং। নির্মাতা এরই মধ্যে ‘দরদ’সিনেমার অভিনয় শিল্পীদের নামের একটি অংশ প্রকাশ করেছেন। যেখানে নতুন করে যুক্ত হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা রাহুল দেব।

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমা ‘শিকারি’তে শাকিব খানের সঙ্গে অভিনয় করেছিলেন বলিউড অভিনেতা রাহুল দেব। নির্মাতা অনন্য মামুন রাহুল দেবের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘‘আমাদের ‘দরদ’সিনেমায় এবার যুক্ত হলেন রাহুল দেব। সামনে আরও অনেক কিছু আসবে। আর দ্রুতই আমরা কাজ শুরু করছি।’’

আরও পড়ুন: বড় ছেলে আব্রামের জন্মদিনে শাকিবের শুভেচ্ছা বার্তা

অন্যদিকে গত রোববার ‘দরদ’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব। ওদিনই নির্মাতা জানান, বিগ বাজেটের এই সিনেমাটি ঈদ ছাড়াই পর্দায় আসবে। এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন বলিউডের সোনাল চৌহান। থাকবেন পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও প্রমুখ।

শাকিবের ‘দরদ’-এ বাংলাদেশের পাশাপাশি সহ-প্রযোজনায় থাকছে ভারতের প্রযোজনা সংস্থা এসকে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।