শ্যামল-এনি-রোশানদের নিয়ে ইকবালের ‘ডেডবডি’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪১ পিএম, ০৯ অক্টোবর ২০২৩

নতুন সিনেমার ঘোষণা দিলেন প্রযোজক ও পরিচালক এমডি ইকবাল। শুটিংয়ের আগে মহরতের মাধ্যমে তার নতুন সিনেমা ‘ডেডবডি’ নামটি ঘোষণা করেন। সিনেমাটি আগামী রোজার ঈদে মুক্তি পাবে বলে জানান পরিচালক।

আরও পড়ুন: আনকাট সেন্সর ছাড়পত্র পেল ‘ছায়াবৃক্ষ’

এ প্রসঙ্গে ইকবাল বলেন, বন্ধু ওমর সানী বলেছেন সিনেমাটি নিয়ে ঈদে আসতে। আমি তো প্রায় ঈদেই আসি। আগামী ঈদেও আসব নতুন সিনেমা নিয়ে। আসছে রোজার ঈদে স্টার সিনেপ্লেক্সসহ দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ডেডবডি’। ১০ অক্টোবর থেকে শুরু হবে এর শুটিং।

jagonews24

আরও পড়ুন: শাকিবের নায়িকা হয়ে আসছেন যে বলিউড তারকা

মহরত অনুষ্ঠানে সিনেমার কলাকুশলী ছাড়াও উপস্থিত ছিলেন প্রযোজক সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম খসরু, সাধারণ সম্পাদক সামসুল আলম, প্রযোজক ও ফিল্ম ক্লাবের সভাপতি গোলাম কিবরিয়া লিপু, প্রযোজক, পরিবেশক, পরিচালক ও অভিনেতা নাদের খানসহ অনেকে।

এমডি ইকবাল পরিচালিত ‘ডেডবডি’ সিনেমায় অভিনয় করবেন ওমর সানী, শ্যামল মওলা, জিয়াউল হক রোশান, রাশেদ মামুন অপু, কলকাতার অভিনেত্রী অন্বেষা রায় এনি ও মিষ্টি জাহান প্রমুখ।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।