ওটিটিতে ইমন-আইরিনের ‘কাগজ’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৭ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২৩

একজন লেখকের জীবনের গল্প নিয়ে আলী জুলফিকার জাহেদী বানিয়েছেন ‘কাগজ’। গল্পে ফুটে উঠেছে লেখকের জীবনের চাওয়া, না পাওয়া আর মনোবাসনার কথা। আগামীকাল (২৮ সেপ্টেম্বর)থেকে ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে দেখা যাবে সিনেমাটি।

সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন মামনুন হাসান ইমন, আইরিন সুলতানা ও মাইমুমা মম। রোমান্টিক-থ্রিলার ঘরানার এই সিনেমাতে আরও অভিনয় করেছেন শশী আফরোজা, মুনমুন মুন, আশরাফ কবির, ফারহান খান রিও, যুবরাজ প্রমুখ।

আরও পড়ুন: ‘জওয়ান’ বাংলাদেশ থেকে কত আয় করেছে?

সিনেমাটিতে তিনটি গান রয়েছে। গানগুলো গেয়েছেন কলকাতার জনপ্রিয় কণ্ঠশিল্পী সোমলতা আচার্য চৌধুরী, বাংলাদেশের কর্ণিয়া, মীর মাসুম, ওয়ারফেজ ব্যান্ডের পলাশ নূর।

নির্মাতা বলেন, সিনেমাটি দীপ্ত প্লের মাধ্যমে বিশ্ব ব্যাপী সবাই দেখতে পাবে। দর্শক গতানুগতিক ধারা থেকে বেরিয়ে ভিন্ন ঘরানার একটি সিনেমা পাবেন।

আরও পড়ুন: ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে অনন্ত-বর্ষাকে

এতে লেখকের চরিত্রে অভিনয় করছেন ইমন। সিনেমাটি নিয়ে তিনি বলেন, এই প্রথম ওটিটি প্ল্যাটর্ফমে আমার কোন কাজ যাচ্ছে। সিনেমাটি নিয়ে আমি খুবই আশাবাদী সবাই দীপ্ত প্লেতে কাগজ দেখবে।

এমআই/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।