গ্রেফতারি পরোয়ানা নিয়ে মুখ খুললেন জেরিন খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:২৩ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২৩

প্রায় ১২ লাখ রুপি অগ্রিম নিয়েও কলকাতায় অনুষ্ঠানে যাননি বলিউড নায়িকা জেরিন খান। একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার অভিযোগের ভিত্তিতেই অভিনেত্রীর বিরুদ্ধে শুরু হয়েছে তদন্ত।

এরই মধ্যে গ্রেফতারি পরোয়ানাও জারি হয়েছে জেরিন খানের বিরুদ্ধে। যদিও ঘটনাটি ২০১৮ সালের। তবে এত বছর পর হঠাৎ গ্রেফতারি পরোয়ানার জারি হওয়ায় কিছুই জানেন না জেরিন।

পুরো ঘটনায় নাকি বিস্মিত জেরিন খান। এ প্রসঙ্গে জেরিন খান বলেন, ‘আমি নিশ্চিত, এর কোনো সত্যতা নেই। আমি তো অবাক। আমার আইনজীবীর সঙ্গে কথা বলছি। আদতে কী হয়েছে, সবটা না জেনে এখন-ই কোনো মন্তব্য করা ঠিক হবে না।’

২০১৮ সালে কলকাতা ও উত্তর ২৪ পরগনার বিভিন্ন পূজামণ্ডপ উদ্বোধনসহ ছয়টি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল ‘হেইট স্টোরি-৩’ খ্যাত এ নায়িকার। শহরের এক সংস্থার উপর দায়িত্ব ছিল অনুষ্ঠানের জন্য তাকে আনার। সব ঠিকঠাক, অগ্রিমও টাকা নেওয়া হয়ে গিয়েছিল নায়িকার। শেষ মুহূর্তে কিছু কারণবশত কথা রাখতে পারেননি অভিনেত্রী।

ওই সংস্থার অভিযোগ, শহরে জেরিনকে আনার জন্য তাকে এবং তার ম্যানেজারকে অগ্রিম হিসেবে প্রায় ১২ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৫ লাখ টাকারও বেশি) দেওয়া হয়। কিন্তু অনুষ্ঠান করতে না আসা সত্ত্বেও তারা ওই টাকা ফেরত দেননি।

সংস্থাটি দাবি করে, শুধু অভিনেত্রীকে আনা ছাড়াও সে সময় প্রচারের কাজে কয়েক লাখ টাকা খরচ হয়। সেই কারণে সম্প্রতি অভিনেত্রীর ম্যানেজার অঞ্জলি গৌতমকে তদন্তে সহযোগিতার নির্দেশ দেয় আদালত। কলকাতায় হাজির দেওয়ার কথা ছিল তার। যদিও অঞ্জলির আইনজীবী আদালতে জানান, এ মামলায় অঞ্জলি প্রধান অভিযুক্ত নন। এবার প্রায় বছরখানেক পর আর্থিক প্রতারণার এই মামলায় গ্রেফতারির পরোয়ানা জারি হলো জেরিন খানের বিরুদ্ধে।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।