বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়া যাচ্ছেন হিরো আলম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫৩ এএম, ১২ সেপ্টেম্বর ২০২৩

চল্লিশজন নেতাকর্মী নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন হিরো আলম। আজ (১২ সেপ্টেম্বর) সকালে সংসদ ভবন এলাকা থেকে তারা যাত্রা শুরু করেন।

জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন হিরো আলম নিজেই।

তিনি বলেন, এটি আমার অনেক দিনের স্বপ্ন, গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করবো। তার কবরে ফুল দিয়ে তাকে শ্রদ্ধা জানাবো।

হিরো আলম বলেন, সকালে ঢাকার সংসদ ভবন এলাকা থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওয়ানা হয়েছি চল্লিশ জন নেতাকর্মী নিয়ে। সেখানে সারাদিন থাকবো। এছাড়া বঙ্গবন্ধুর বাড়ির আশপাশের মানুষের সঙ্গে সময় কাটানোরও পরিকল্পনা করেছি। সেখানে সাধারণ মানুষের সঙ্গে কথা বলবো।

তিনি আরও জানান, শিগগির তার অভিনীত কয়েকটি সিনেমা মুক্তি পাবে। সিনেমাগুলোর কাজ এরই মধ্যে শেষ হয়েছে। কয়েকটির সেন্সরও হয়েছে। এরমধ্যে স্বল্পদৈর্ঘ্য সিনেমাও রয়েছে। পাশাপাশি নতুন কয়েকটি গানও মুক্তি পাবে। আপাতত এ নিয়েই ব্যস্ত সময় কাটছে তার।

এমআই/এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।