‘পুষ্পা-২’ সিনেমা মুক্তির তারিখ ঘোষণা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:১২ এএম, ১২ সেপ্টেম্বর ২০২৩

অনেক অপেক্ষার সমাপ্তি শেষে ঘোষণা করা হয়েছে দক্ষিণী সুপার স্টার আল্লু অর্জুনের ‘পুষ্পা-২’ সিনেমা মুক্তির তারিখ। আগামী বছর প্রেক্ষাগৃহে আসছেন আল্লু অর্জুন তার ‘পুষ্পারাজ’ রূপে।

২০২১ সালে মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ’। এ সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় পুরস্কার পান আল্লু অর্জুন। সেরা সংগীত পরিচালকের জাতীয় পুরস্কারও আসে এ সিনেমার ঘরে। প্রথম সিনেমা শেষ ভাগেই ঘোষণা করা হয় দ্বিতীয় ভাগের কথা। তবে সেই সিনেমার কাজ পিছিয়ে যায় বারবার।

 
 
 
View this post on Instagram

A post shared by Allu Arjun (@alluarjunonline)

অবশেষে ১১ সেপ্টেম্বর ঘোষণা করা হয়েছে আগামী বছর ১৫ অগাস্ট মুক্তি পাবে ‘পুষ্পা-২’। প্রযোজনা সংস্থা ‘মৈত্রী মুভি মেকার্স’র পক্ষ থেকে থেকে সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করা হয় ‘পুষ্পা-২’ সিনেমার মুক্তির তারিখ।

সুকুমার পরিচালিত এ সিনেমায় অভিনেতা ফাহাদ ফাসিলকে তার পূর্ববর্তী চরিত্রেই ফিরতে দেখা যাবে। এস পি ভওয়ার সিংহ শেখাওযাতের চরিত্রে অভিনয় করবেন তিনি, এছাড়া রাশমিকা মান্দান্নাও ফিরবেন তার মল্লেটি শ্রীভল্লীর চরিত্রে।

পুষ্পার গল্প মূলত ১৯৯০ সালের প্রেক্ষাপটে গড়ে উঠেছে। লাল চন্দনকাঠের চোরা ব্যবসার মাফিয়ার গল্প মূলত এ সিনেমা। পুষ্পার চরিত্রে দেখা গেছে আল্লু অর্জুনকে। এ সিনমোয় কেন্দ্রীয় খল চরিত্রে দেখা যাবে ফাহাদ ফাসিলকে।

এ সিনেমা যখন ২০২১ সালে মুক্তি পায়, তখন সাধারণ মানুষ করোনা আতঙ্কে ঘরে থাকতে বেশি পছন্দ করতেন। প্রেক্ষাগৃহে যাওয়ার অভ্যাস এক প্রকার চলেই গিয়েছিল সবার। সেই সময় দর্শকদের প্রেক্ষাগৃহে নিয়ে যেতে সক্ষম হয় ‘পুষ্পা: দ্য রাইজ’।

সেই আবহেও এ সিনেমার মুক্তি ঝড় তোলে বক্স অফিসে। কেবল দক্ষিণেই নয়, গোটা ভারতে ব্লকবাস্টার হিট হয় ‘পুষ্পা’, রীতিমতো সিনেমার গানগুলো ভাইরাল হয়ে যায়।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।