ফরাসি প্রেসিডেন্ট গানের মানুষ: রাহুল আনন্দ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১২ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২৩

ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁ ঢাকার ধানমন্ডিতে সংগীতশিল্পী, গীতিকার, বাদ্যযন্ত্রী অভিনেতা রাহুল আনন্দের বাসায় সময় কাটালেন। রোববার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকায় পৌঁছে রাত পৌনে ১২টার দিকে তিনি উপস্থিত হন রাহুলের বাসায়। সেখানে তিনি রাহুলের গলায় বাংলাদেশের গান শোনেন, এই শিল্পীর স্টুডিওতে ঘুরে ঘুরে হরেক বাদ্যযন্ত্র দেখেন।

https://cdn.jagonews24.com/media/imgAllNew/BG/2023March/macro-2-20230911131145.jpg

ফ্রান্সের প্রেসিডেন্ট কাটানো সময় নিয়ে জাগো নিউজকে বলেন রাহুল বলেন, ‘ফরাসি প্রেসিডেন্ট গানের মানুষ। সংগীতই আমাদের দুই ভুবনের দুজন মানুষকে একসঙ্গে করেছেন। ম্যাক্রোঁ গিটারিস্ট। গান নিয়ে আমার যে জগত, সেটি দেখতে এসেছিলেন, আমি গর্ব অনুভব করেছি। তাকে বাংলাদেশের মাটির গান ও সুর শুনিয়েছি।’

আরও পড়ুন: রাহুলের স্টুডিওতে আজকে আসছেন ফ্রান্সের প্রেসিডেন্ট

jagonews24

ফরাসি প্রেসিডেন্টের কাছ থেকে কলম উপহার পেয়েছেন জানিয়ে রাহুল বলেন, ‘তিনি আমার কাছ থেকে প্রতিশ্রুতি নিয়েছেন, আমি যেন এ কলম দিয়ে গান ও কবিতা লিখি এবং লিখি প্রকৃতি ও প্রাণের কথা। একদিন উনি সেই গান শুনবেন।’

ফরাসি প্রেসিডেন্টকে রাহুল একটি বাংলাদেশি বাদ্যযন্ত্র একতারা উপহার দিয়েছেন।

jagonews24

দিল্লিতে জি-২০ শীর্ষ সম্মেলনে অংশ নিয়ে রোববার ঢাকায় আসেন প্রেসিডেন্ট ম্যাক্রোঁ। রাতে হোটেল ইন্টারকন্টিনেন্টালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আয়োজিত নৈশভোজ অংশ নিয়ে সেখান থেকে রাহুলের বাসা ও স্টুডিওতে যান।

সে সময় ম্যাক্রোঁর সঙ্গে ছিলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, ঢাকায় ফ্রান্স দূতাবাসের কর্মকর্তা এবং সংগীতশিল্পী আশফিকা রহমান, কামরুজ্জামান স্বাধীন ও আফরোজা সারা। রাহুলের স্ত্রী চিত্রশিল্পী ঊর্মিলা শুক্লা এবং ছেলে তোতাও উপস্থিত ছিলেন সেখানে। ফ্রান্সের প্রেসিডেন্টের কাছ থেকে অটোগ্রাফ চেয়ে নেয় তোতা। অটোগ্রাফ দিয়ে তোতার সঙ্গে আলাদা করে ছবিও তোলেন ম্যাক্রোঁ।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।