রাহুলের স্টুডিওতে আজকে আসছেন ফ্রান্সের প্রেসিডেন্ট

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩০ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৩

দুই দিনের সফরে আজ (১০ সেপ্টেম্বর) ঢাকায় আসছেন ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁ। এ সফরে দেশের জনপ্রিয় গানের দল ‘জলের গান’-এর সংগীতশিল্পী রাহুল আনন্দের স্টুডিওতে যাওয়ার কথা রয়েছে তার।

এ বিষয়ে রাহুল আনন্দ বলেন, ‘রাতে আমার ঘরে ফ্রান্সের প্রেসিডেন্টের আসার কথা। তাকে স্বাগত জানানোর জন্য যতটা প্রস্তুতি দরকার, আমি নিচ্ছি। তিনি যদি আমাকে কোনো গান শোনাতে বলেন, শোনাব। বাংলাদেশের ঐতিহ্য তুলে ধরার চেষ্টা করব।’

আরও পড়ুন: বাংলাদেশের দুই সিনেমায় স্বস্তিকা

জানা গেছে, আজ রোববার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকায় নেমেই সরাসরি হোটেল ইন্টারকন্টিনেন্টালে যাবেন ম্যাক্রোঁ। সেখানে শিল্পকলা একাডেমির আয়োজনে শাস্ত্রীয় সংগীত ও নৃত্য পরিবেশন করা হবে। নৈশভোজ শেষে রাত ১০টার দিকে তিনি যাবেন রাহুলের স্টুডিওতে।

jagonews24

আরও পড়ুন: সুন্দরবনের গল্পে চঞ্চল

যেকোনো দেশে সফরকালে স্থানীয় সংস্কৃতি সম্পর্কে জানতে শিল্পীদের স্টুডিওতে যান ম্যাক্রোঁ। এবার বাংলাদেশ সফরে তিনি যাবেন রাহুলের স্টুডিওতে। জানা গেছে, সেখানে রাহুলসহ চারজন শিল্পীর সঙ্গে বাংলাদেশের সঙ্গে ফ্রান্সের সংস্কৃতি বিনিময় নিয়ে আলাপ করবেন তিনি। অন্য শিল্পীরা হলেন আশফিকা রহমান, কামরুজ্জামান স্বাধীন ও আফরোজা সারা।

এমআই/এমএমআই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।