বাংলাদেশের দুই সিনেমায় স্বস্তিকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০২৩

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা ও বিতর্কে থাকেন এ অভিনেত্রী। তবে অভিনয়গুণে তিনি দর্শকের কাছে সেরা পছন্দের অভিনেত্রীর তালিকায় রয়েছেন। বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে প্রমাণ করেছেন নিজেকে।

স্বস্তিকা তার ক্যারিয়ারের শুরুর দিকে অভিনয় করেছিলেন বাংলাদেশের সিনেমায়ও। এ সিনেমার নাম ‘সবার উপরে তুমি’। এতে তার বিপরীতে নায়ক ছিলেন শাকিব খান। ২০০৯ সালে মুক্তি পাওয়া যৌথ প্রযোজনার সিনেমাটি পরিচালনা করেন এফআই মানিক।

আরও পড়ুন: অনেক কিছুর সাক্ষী হয়ে এখনো জীবিত আমি: চঞ্চল চৌধুরী

এরপর আর তাকে এপারের সিনেমায় দেখা যায়নি। দীর্ঘদিন পর আবারও স্বস্তিকাকে দেখা যাবে বাংলাদেশি সিনেমায়। ঢালিউডের দুটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি। তার একটির সবকিছুই চূড়ান্ত। আরেকটি রয়েছে আলোচনাধীন।

প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন স্বস্তিকা। চলতি বছরের ৭ মে এ চুক্তি হয়। সিনেমাটির নাম ‘আলতাবানু কখনো জোছনা দেখেনি’। বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

এ সিনেমায় স্বস্তিকার বিপরীতে কাকে দেখা যাবে এখনো তা নিশ্চিত নয়। তবে গুঞ্জন উঠেছে, দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে কাজ করবেন স্বস্তিকা। সবকিছু ঠিক থাকলে আগামী নভেম্বর-ডিসেম্বরের দিকে শুটিং শুরু হবে।

আরও পড়ুন: এক রাতের জন্য কত টাকা নেন, জবাব দিলেন স্বস্তিকা

আরেকটি সিনেমার টিম এখনো স্বস্তিকার বিষয়ে তথ্য প্রকাশ করতে প্রস্তুত নয়। তাদের দাবি, স্বস্তিকার সঙ্গে আলোচনা হয়েছে। সেটা বেশ ফলপ্রসূ। গল্প ও চরিত্র পছন্দ করেছেন অভিনেত্রী। তবে তিনি অসুস্থ থাকায় কোনো আনুষ্ঠানিক চুক্তি হয়নি।

তাই তার নামটি প্রকাশ করতে চায় না সিনেমাটির টিম। তারা অপেক্ষা করছে স্বস্তিকার সুস্থ হওয়ার।
নতুন এক নির্মাতার সিনেমাটিতে স্বস্তিকা অভিনয় করবেন একঝাঁক তারকার সঙ্গে। চলতি বছর এ সিনেমাটিরও কাজ শুরু হওয়ার কথা।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।