ডেটিং করছেন হৃতিক-কঙ্গনা


প্রকাশিত: ০৭:১১ এএম, ১২ ডিসেম্বর ২০১৪

এক বছর ধরে আলাদা থাকার পর গত মাসেই হৃতিক রোশনের সঙ্গে ডিভোর্সের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে সুজানের। তবে এই ডিভোর্সের এক মাস যেতে না যেতেই নতুন সম্পর্কে জড়িয়েছেন এই শীর্ষ অভিনয় তারকা। আর তার নতুন প্রেমিকা আর কেউ নন, জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

তাদের মধ্যে অনেক দিন ধরেই সম্পর্ক চলে আসছে। তবে দু’মাস ধরে নিয়মিতই খোলামেলা ডেটিং করছেন তারা। সম্প্রতি একটি রেস্টুরেন্টেও ডেটিং করতে দেখা গেছে তাদের। আর এই ডেটিংয়ের খবরটি ফলাও করে প্রকাশ করেছে বেশ কিছু ভারতীয় মিডিয়া। এদিকে কঙ্গনা ক’দিন আগেই জানিয়েছেন, আমার জীবনে ভালবাসা এসে গেছে। আর আমি বিষয়টি নিয়ে খুবই আনন্দিত। আমি পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ এখন। তবে কে তার এই ভালবাসা সেই বিষয়ে তখন কোন কিছুই জানাননি কঙ্গনা।

এদিকে তাদের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, গত দুই মাস ধরেই ডেটিং করছেন তারা। এই সময়ে অনেক ঘনিষ্ঠ হয়েছেন দু’জন। আর বিষয়টি কাছের অনেকেই জানেন। সুজানও তাদের এ সম্পর্কের বিষয়টি আগেই জেনেছেন। এ নিয়ে অনেক আলোচনা হলেও একদমই মুখ খুলতে রাজি নন হৃতিক। ‘নো কমেন্টস’ বলে এড়িয়ে গেছেন তিনি। ‘কৃষ-৩’ ছবির শুটিং চলাকালীনই ভাল বন্ধুতে পরিণত হন হৃতিক-কঙ্গনা। এরপর নিয়মিতই দেখা করেছেন তারা। এভাবেই একে অপরের ঘনিষ্ঠ হতে থাকেন।

বর্তমানে তাদের সম্পর্ক বেশ গভীর ও মজবুত। খুব শিগগিরই হয়তো বিয়ের ঘোষণাও আসতে পারে। হৃতিকের সঙ্গে প্রেমের বিষয়ে কঙ্গনা বলেন, হৃতিক আমার অনেক ভাল বন্ধু। বলতে পারেন বন্ধুর চেয়েও বেশি কিছু। আমরা একজন আরেকজনের সঙ্গে সময় কাটাতে পছন্দ করি। সামনে কোন কিছু হলে অবশ্যই সবাইকে জানাবো।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।