শাহরুখের ‘জওয়ান’ দেখছে বাংলাদেশের দর্শক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪২ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২৩

বিশ্বের অন্যান্য দেশে মুক্তি পেয়েছে ‘জওয়ান’। তাদের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশের দর্শকরাও আজ বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দেখতে পারছেন সিনেমাটি। এরই মধ্যে শাহরুখের এ সিনেমা দেখতে হুমড়ি খেয়ে পড়েছেন দর্শকরা।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাতে রাজধানীর মহাখালীতে এসকেএস টাওয়ারে স্টার সিনেপ্লেক্সে দেখা গেছে মানুষের দীর্ঘ লাইন। তারা টিকিট কেটে রাতের শো দেখছেন।

মিরপুর থেকে রাজিব এসেছেন সকাল ১০টার দিকে। তিনি জাগো নিউজকে বলেন, সকালে এসেছি এখন টিকিট হাতে পেয়েছি। খুব ভালো লাগছে। যা বলে বুঝাতে পারবো না।

আরও পড়ুন: ‘পাঠান’ সিনেমার রেকর্ড ভাঙবে ‘জওয়ান’!

শাহরুখের ‘জওয়ান’ দেখছে বাংলাদেশের দর্শক

এসকেএস টাওয়ারের স্টার সিনেপ্লেক্সের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, আজকে স্টার সিনেপ্লেক্সে কোনো ছবি চলেনি। কিন্তু এখন ‘জওয়ান’ ছবি দেখানোর সিদ্ধান্ত হয়েছে।

মহাখালীর বাসিন্দা সুমি বলেন, স্বপ্ন মনে হচ্ছে, যেদিন বিশ্বের অন্যান্য দর্শকরা ‘জওয়ান’ দেখতে শুরু করেছেন, বাংলাদেশে সেদিন শুরু হয়েছে। টিকিট কাউন্টারে এত দীর্ঘ লাইন তাও কিছু মনে হচ্ছে না।

আরও পড়ুন: বাংলাদেশে সেন্সর ছাড়পত্র পেল শাহরুখের ‘জওয়ান’

জাহিদ নামে এক দর্শক বলেন, প্রথম শো দেখার ইচ্ছা আছে। তাই দুপুরে এসেছি। কিছুক্ষণ আগে টিকিট দেওয়া শুরু হয়।

শাহরুখের ‘জওয়ান’ দেখছে বাংলাদেশের দর্শক

মাহি নামে একজন বলেন, সকাল ৯টায় এসেছি। আশা করছি ‘জওয়ান’ দেখে বাড়ি যাবো।

‘জওয়ান’ ছবির আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের অনন্য মামুন বলেন, আজই (৭ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে ছবিটি। শুক্রবার (৮ সেপ্টেম্বর) থেকে সিঙ্গেল স্ক্রিনে দেখা যাবে।

শাহরুখের ‘জওয়ান’ দেখছে বাংলাদেশের দর্শক

রংধনু গ্রুপও সিনেমাটি বাংলাদেশে আমদানির সঙ্গে যুক্ত। এ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী সুপারস্টার নয়নতারা। আরও আছেন দীপিকা পাড়ুকোন। অভিনয় করেছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার ও যোগি বাবু প্রমুখ।

এমআই/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।