বাংলাদেশে ‘জওয়ান’ সিনেমার অগ্রিম বুকিং শুরু বুধবার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৯ পিএম, ০৪ সেপ্টেম্বর ২০২৩

অপেক্ষার প্রহর শেষ করে বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে বাংলাদেশেও আসছে বলিউড বাদশা শাহরুখ খানের সিনেমা ‘জওয়ান’। দেশের সেন্সর বোর্ডে গতকাল (৩ সেপ্টেম্বর) সিনেমাটি জমা পড়েছে। বাংলাদেশে মুক্তির ছাড়পত্র পাওয়ার আগেই জানা গেছে, আগামী বুধবার থেকে বাংলাদেশে শুরু হবে জওয়ান’সিনেমার অগ্রিম টিকিট বুকিং।

আরও পড়ুন: সেন্সরে জমা পড়লো ‘জওয়ান’, ৭ সেপ্টেম্বর মুক্তি বাংলাদেশে 

সোমবার (৪ সেপ্টেম্বর) সকালে সিনেমাটির আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের অনন্য মামুন এ তথ্য নিশ্চিত করেন। বিষয়টি নিয়ে তিনি ফেসবুকে একটি পোস্টও দিয়েছেন। এতে অনন্য মামুন লিখেছেন, বুধবার থেকে বাংলাদেশে শুরু হবে ‘জওয়ান’র অগ্রিম টিকিট বুকিং।

অনন্য মামুন আরও জানান, বিশ্বজুড়ে মুক্তির দিনই ‘জাওয়ান’ দেখা যাবে বাংলাদেশে। গতকাল (৩ সেপ্টেম্বর) সিনেমাটি সেন্সর বোর্ডে জমা পড়েছে।

অনন্য মামুন বলেন, আশা করছি দ্রুতই ‘জাওয়ান’ সেন্সর ছাড়পত্র পাবে। আমরা সিনেমাটি আন্তর্জাতিক মুক্তির দিন বাংলাদেশের দর্শকদের দেখাতে প্রস্তুত।

আরও পড়ুন: ‘জওয়ান’ সিনেমার ট্রেলার প্রকাশ্যে, প্রশংসিত শাহরুখ 

‘জওয়ান’ পরিচালনার দায়িত্বে রয়েছেন অ্যাটলি কুমার। আক্ষরিক অর্থে শাহরুখের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা হতে চলেছে এটি। হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে এ সিনেমা। এ সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি।

এ সিনেমায় দক্ষিণী সুন্দরী নয়নতারার সঙ্গে প্রথমবার পর্দায় রোম্যান্স করতে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমায় খলনায়কের চরিত্রে থাকছেন বিজয় সেতুপতি।

এছাড়া দেখা মিলবে সানিয়া মালহোত্রা, প্রিয়মণি, সুনীল গ্রোভার, ঋদ্ধি ডোগরার মতো তারকাদের। বিশেষ চরিত্রে থাকছেন দীপিকা পাড়ুকোন।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।