আমি পবিত্র, পুরুষরা আমাকে ছোঁবেন না: রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০২৩

চলতি বছরের শুরু থেকেই ব্যাপক আলোচনায় রয়েছেন বলিউড তারকা রাখি সাওয়ান্ত। তিনি কখনো তার বিয়ে, কখনো সেই বিয়ে ভাঙা নিয়ে সংবাদের শিরোনাম হয়েছেন।

শুধু তা-ই নয়, কখনো রাখি তার ধর্ম পরিবর্তন নিয়েই সমালোনার মুখে পড়েছেন। সম্প্রতি রাখির স্বামী আদিল দুরানি ছাড়া পেয়েছেন জেল থেকে। তারপর থেকেই দুপক্ষের মধ্যে চলছে অভিযোগ-পাল্টা অভিযোগের পালা। তবে শত অশান্তির মাঝেই ওমরাহ্ করতে মক্কা-মদিনা যান অভিনেত্রী।

আরও পড়ুন: যে কারণে ইসলামের পথে এলেন বলিউড তারকা রাখি

রাখি সেখান থেকে ফিরতে না ফিরতেই একেবারে নিজের ভাষ্য পরিবর্তন করে ফেলেছে। ওমরাহ থেকে দেশে ফিরে রাখি জানান, তিনি নাকি আর ‘রাখি’ নামে ডাকলে সাড়া দেবেন না। এখন থেকে তিনি ‘ফাতিমা’।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ছবি শিকারিদের উদ্দেশে তাকে ফাতিমা নামেই ডাকার দাবি রাখেন রাখি। তবে এতেই থেমে থাকেননি রাখি। তিনি এবার নতুন নির্দেশনা দিয়েছেন-পুরুষরা তাকে ছোঁবেন না।

মক্কা-মদিনা থেকে ফিরে এসেই মুম্বাইয়ে এক অনুষ্ঠানে দেখা গেলো রাখিকে। সেখানেই লাল হিজাব পরে হাজির হন তিনি। সেখানে একটি পুরস্কারও পান তিনি। অনুষ্ঠান শেষে রাখিকে প্রায় ছেঁকে ধরেন তার অনুরাগীরা। আবদার সেলফি তোলার জন্য। তাতেই মেজাজ হারান রাখি।

আরও পড়ুন: যে সিনেমার জন্য ২ কোটি পারিশ্রমিকের প্রস্তাব পেয়েছিলেন অঙ্কুশ

রাখি বলেন, ‘আমি পবিত্র, আমি মক্কা-মদিনা ঘুরে এসেছি। পুরুষরা আমাকে ছোঁবেন না। আমার থেকে দূরে থাকুন।’

সম্প্রতি স্বামী আদিলের সঙ্গে তার ঝামেলার খবর প্রকাশ্যে আসতেই ফের চর্চায় ফিরেছেন রাখি। ক্যামেরার সামনে সাবেক স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন, অথচ ইসলাম ধর্মের চর্চা করতে ছাড়েননি। রাখির এ দ্বৈত আচরণে এবার বিরক্ত সোশ্যাল মিডিয়ার সবাই।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।