আবারো মা হচ্ছেন ন্যানসি


প্রকাশিত: ১২:০৩ পিএম, ২১ মার্চ ২০১৬

নাজিমুদ্দীন জায়েদের সঙ্গে ২০১৩ সালের ৪ মার্চ বিবাহবন্ধনে আবদ্ধ হন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী ন্যানসি। তাদের সংসারে নায়লা নামে এক কন্যা সন্তান রয়েছে।

সুখবর হলো আবারো মা হতে যাচ্ছেন এই সংগীত তারকা। সোমবার দুপুরে এই খবর জানিয়েছেন ন্যানসি।

ন্যানসি বলেন, ‘নতুন অতিথির খবরে সবাই খুব খুশি। তার আগমনের সবরকম প্রস্তুতি নেওয়া হচ্ছে। সবাই আমার ও আমার সন্তানের জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, ২০০৬ সালের ২১ জানুয়ারি ন্যানসি ভালোবেসে বিয়ে করেছিলেন সৌরভকে। পারিবারিকভাবে তখন তাদের বিয়ে কেউ মেনে নেয়নি। এক সময় দুই পরিবার থেকে এই বিয়ে মেনে নিলেও নানা কারণে ন্যানসি ও সৌরভের মাঝে দূরত্ব তৈরি হয়। ২০১২ সালের ২৪ মে ন্যান্সি জানান, সৌরভের সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হয়েছে। তাদের সংসারে রোদেলা নামের একটি সন্তান রয়েছে। এরপর তিনি ব্যবসায়ী নাজিমুদ্দীন জায়েদকে বিয়ে করেন।

এদিকে ন্যানসির নতুন অ্যালবাম ‘ভালোবাসো বলেই’ প্রকাশ হয়েছে জিপি মিউজিক থেকে। কিছুদিন পর সিডি আকারে বাজারে আসবে এটি। আহমেদ রিজভীর কথায় অ্যালবামটি বাজারে আনছে সাউন্ডটেক।

এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।