লুৎফর হাসানের ‘আমরা যারা দেখতে কালো’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৮ পিএম, ২৮ আগস্ট ২০২৩

আজ (২৮ আগস্ট) নতুন গান নিয়ে আসছেন ‘ঘুড়ি’খ্যাত কণ্ঠশিল্পী লুৎফর হাসান। নতুন গানে শিরোনাম ‘আমরা যারা দেখতে কালো’। আর এ গানটিতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন শেখ সোলায়মান। যিনি গ্রামের পথে-প্রান্তরে কিংবা নদীর পাড়ে বাঁশি বাজিয়ে পরিচিতি লাভ করেছেন।

‘আমরা যারা দেখতে কালো’গানটি লিখেছেন ও সুর করেছেন লুৎফর হাসান। গানটির সংগীত আয়োজন করেছেন শান সায়েক। আজ সন্ধ্যায় শিল্পীর নিজস্ব অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে।

আরও পড়ুন: সম্মাননা পেলেন ফাতেমা তুজ জোহরা 

jagonews24

লুৎফর হাসান এবং শেখ সোলায়মান দুজনেই টাঙ্গাইলের নবগ্রামের ছেলে। একই গ্রামের দুই ছেলে এবার একসঙ্গে ধরা দিলেন গানে। শুধু তাই নয়, গান ভিডিওটির শুটিং হয়েছে তাদের নিজ গ্রামের বিভিন্ন মনোরম লোকেশনে। আকরামুল ইসলাম রাসেলের পরিচালনায় গান ভিডিওতে মডেল হয়েছেন রত্না সরকার।

আরও পড়ুন: সুমী শারমীনের নতুন গান ‘চল বেঁচে থাকি’ 

লুৎফর হাসান বলেন, বাংলা সংস্কৃতি নিয়ে কাজ করা মানুষদের মধ্যে সোলায়মান অন্যতম। তাকে অনেকেই পছন্দ করেন। আমি অনেক শিল্পীর সঙ্গে গান করেছি, এবার তার সঙ্গে গান করলাম। এটি আমার কণ্ঠে ২২৩ নম্বর গান। আশা করছি এ গানটি শ্রোতাদের পছন্দ হবে।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।