রণবীর-দীপিকার একান্ত মুহূর্ত


প্রকাশিত: ০১:০৭ পিএম, ১১ ডিসেম্বর ২০১৪

বলিউডের মুখরোচক প্রেমকাহিনীগুলোর মধ্যে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের রসায়ন একসময় ভালোই রসদ জুগিয়েছিল সমালোচকদের আলোচনায়। তবে এটিকে গুজব মনে করে ভুলতে বসেছিলেন সবাই। কিন্তু সম্প্রতি রণবীর তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে দীপিকার সঙ্গে একটি রোমান্টিক মুহূর্তের ছবি পোস্ট করেছেন। প্রায় ভুলতে বসা রসায়ন তাই নতুন করে চলে এসেছে আলোচনার টেবিলে।

সম্প্রতি বলিউডে পদার্পনের চার বছর পূর্ণ করেছেন রণবীর সিং। এ উপলক্ষে তিনি রাম লীলা সিনেমার শুটিং সেটে দীপিকার সঙ্গে ধারণ করা একটি রোমান্টিক মুহূর্তের ছবি পোষ্ট করেন তার ইন্সটাগ্রামে। এখানেই শেষ নয়, ছবির নিচে তিনি লিখেছেন, আমরা কী একসঙ্গে দেখতে সুন্দর নই?

এপ্রিল মাসের ১৩ তারিখে মুম্বাইয়ের ‘অলিভ’ বারে একসঙ্গে দেখা যায় এই জুটিকে। এরপর বেশ কয়েকটি জায়গায় তাদের ঘনিষ্ঠভাবে দেখা গেলেও এ ব্যাপারে কখনোই মুখ খুলতে চাননি কেউই। তবে এবার রণবীরের এমন কাণ্ডের পর তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক লুকানোর আর অপেক্ষা রাখে না।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।