আমরা দুই দেহ এক প্রাণ: অস্ট্রেলিয়ায় শাবনূরকে পেয়ে কনকচাঁপা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ২০ আগস্ট ২০২৩

দেশের শ্রোতানন্দিত কণ্ঠশিল্পী কনকচাঁপা ও ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় নায়িকা শাবনূর। দুজন দুজনকে ভীষণ পছন্দ করেন তারা।

কনকচাঁপা ও শাবনূরের এমন সম্পর্কের কথা জানেন তাদের ভক্ত-অনুরাগীরা। শাবনূরের এক জন্মদিনে কনকচাঁপা তার প্রিয় নায়িকা শাবনূর সম্পর্কে সবিস্তারে লিখেছেন।

আরও পড়ুন: যে কারণে শাবনূরকে ‘মহানায়িকা’ বলেছেন কনকচাঁপা

অসংখ্য সিনেমায় শাবনূরের ঠোঁটে কনকচাঁপার গান দেশের চলচ্চিত্রপ্রেমীরা উপভোগ করেছেন। দুই যুগেরও বেশি সময় তারা একসঙ্গে কাজ করেছেন। শাবনূরের ঠোঁটে কনকচাঁপার অনেক গান কালজয়ী হয়েছে।

তবে কালের পরিক্রমায় এখন কনকচাঁপা ও শাবনূর দুজনই সিনেমার গান ও অভিনয় থেকে দূরে। শুধু তা-ই নয়, শাবনূর এখন স্থায়ীভাবে বাস করছেন সুদূর অস্ট্রেলিয়ায়। অন্যদিকে সংগীতশিল্পী কনকচাঁপা তার প্রিয় গ্রামের বাড়িতে দিন কাটাচ্ছেন।

আরও পড়ুন: দাম্পত্যের ৩২ বছরে কণ্ঠশিল্পী কনকচাঁপা

এক সময় কাজের প্রয়োজনে প্রায় নিয়মিত শাবনূর-কনকচাঁপার দেখা হতো। তবে শাবনূর দেশ ছেড়ে অস্ট্রেলিয়ায় স্থায়ী হলে দুজনের আর দেখা হয় না বললেই চলে। কিন্তু বেশ কয়েক বছর পর সান্নিধ্যে এলেন দুজন দুজনার।

কিছুদিন আগে কনকচাঁপা সংগীতানুষ্ঠানে অংশ নিতে অস্ট্রেলিয়ায় যান। সে সুযোগেই প্রিয় নায়িকা শাবনূরের বাসায় অতিথি হয়েছেন কনকাঁচাপা। দীর্ঘপর দুজন দুজনকে কাছে পেয়ে আনন্দে যেন আত্মহারা হয়ে যান। প্রাণ খুলে হাসি, গল্প আর আড্ডায় মেতে ওঠেন তারা।

কনকচাঁপা সেই আনন্দময় মুহূর্তের ছবি তার ফেসবুকে শেয়ার করেছেন। আজ (২০ আগস্ট) কনকচাঁপা তার ফেসবুক পেজে একটি ছটি পোস্ট করে লিখেছেন ‘দুই দেহ এক প্রাণ’।

কনকচাঁপার এ ছবি দেখে মুগ্ধ ভক্ত-অনুরাগীরা। কমেন্ট বক্সে তারা প্রশংসা করছেন কনকচাঁপা ও শাবনূরের।

সিনেমার পর্দায় শাবনূরের ঠোঁটে কনকচাঁপার কিছু জনপ্রিয় গানের মধ্যে রয়েছে ‘সাগরের মতোই গভীর’, ‘এক দিন তোমাকে না দেখলে’, ‘আমার হৃদয় একটা আয়না’, ‘এক দিকে পৃথিবী’, ‘প্রেমের তাজমহল’, ‘তোমাকে চাই, শুধু তোমাকে চাই’, ‘এমন একটা দিন নাই’ সহ অনেক গান।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।