রক্তাক্ত রাজ, জানেন না পরীমণি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৩ পিএম, ১৯ আগস্ট ২০২৩

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি শরিফুল রাজ-পরীমণি। তাদের দীর্ঘদিনের দাম্পত্য টানাপোড়েনে আলাদা থাকার পর সম্প্রতি ছেলের জন্মদিন উপলক্ষে এক হন তারা। এমন খবর প্রকাশিত হলে নেটিজেনরা ব্যাপক উচ্ছ্বসিত হন। কিন্তু পরে আবার মন খারাপের সংবাদ পেলেন রাজ-পরীর ভক্তরা। অসুস্থ হয়ে দুজনই ভর্তি হয়েছেন হাসপাতালে।

একটি সূত্রে জানা যায়, পরীমণি জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে, অন্যদিকে রাজ রক্তাক্ত মাথায় হাসপাতালে ভর্তি হন।

jagonews24

অন্যদিকে শনিবার (১৯ আগস্ট) দুপুরে রাজের রক্তাক্ত একটি ছবি আসে জাগো নিউজের হাতে। ছবিতে রাজের মাথায় আঘাতের চিহ্ন দেখা যায়। দেখা যায়, রক্ত জমাট বেঁধে আছে। তিনি হাসপাতালের বিছানায় শুয়ে আছেন। তবে কোথায় কীভাবে কখন রাজের মাথায় এ ক্ষত হয়েছে তা জানা যায়নি।

এ বিষয়ে রাজের সঙ্গে মুঠোফোনে ফোনে যোগাযোগ করা হলে কোনো সাড়া পাওয়া যায়নি। বিষয়টি নিয়ে গণমাধ্যমে পরী বলেন, ‘রাজ কোথায় আমি জানি না। আমি হাসপাতালে। আমার অনেক জ্বর। কথাও বলতে পারছি না।’

jagonews24

এদিকে একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন শরিফুল রাজ। সেখানে তার মাথায় চারটি সেলাই করতে হয়েছে বলে জানা গেছে। তবে বর্তমানে তিনি হাসপাতালে নেই-এমনটাও শোনা যাচ্ছে।

পরীমণি-রাজের সন্তানের প্রথম জন্মবার্ষিকী উদযাপন করে ‘টিএম ফিল্মস’। সেখানেই সন্তানকে নিয়ে হাজির হন রাজ-পরী। ফেসবুক পেজে পরীমণি-শরিফুল রাজের সে সময়ের কয়েকটি ছবি প্রকাশ করেন তাপস। সেখানে একটি ছবিতে রাজকে জড়িয়ে ধরতে দেখা গেছে পরীমণিকে। অপর একটি ভিডিওতে দেখা গেছে, সন্তানকে কোলে নিয়ে রাজের পাশে বসে গান গাইছেন পরী। এরপর ছেলেকে নিয়ে জন্মদিনের কেক কাটেন দুজন।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।