মদ্যপ অবস্থায় মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার নোবেল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ১০:৫৫ এএম, ১৯ আগস্ট ২০২৩
ফাইল ছবি

নড়াইলের রাস্তায় মদ্যপ অবস্থায় মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার হন ‘সা রে গা মা পা’ খ্যাত গায়ক মাইনুল আহসান নোবেল।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কালিয়া উপজেলার বড়দিয়া বিদ্যুৎ অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় স্থানীয়রা নোবেলকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিতে গেলে তার মাতালামি দেখে ভিডিও ধারণ করেন।

ঘটনার পরদিন শুক্রবার (১৮ আগস্ট) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নোবেলের মাতলামির কয়েকটি ভিডিও ছড়িয়ে পড়ে। তার এমন কর্মকাণ্ডে সামাজিক যোগাযোগ মাধ্যমে বইছে নিন্দার ঝড়। নোবেল মদ্যপ অবস্থায় অসংলগ্ন কথাবার্তা বলছেন এবং স্থানীয়দের তাচ্ছিল্য করে বিভিন্ন মন্তব্য করছেন। পরে স্থানীয়রা নোবেলকে প্রাথমিক সেবা দিয়ে কিছুটা স্বাভাবিক করে তার বন্ধুদের সঙ্গে গোপালগঞ্জের উদ্দেশে পাঠিয়ে দেন।

আরও পড়ুন: প্রতারণার মামলায় গায়ক নোবেল রিমান্ডে

জানা গেছে, অগ্রিম টাকা নিয়ে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণার অভিযোগে গায়ক নোবেলের বিরুদ্ধে মামলা করেন শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬ এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম। ২২ মে প্রতারণার মামলায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন ১০ হাজার টাকা মুচলেকায় গায়ক নোবেলের জামিন মঞ্জুর করেন।

jagonews24

এদিকে জামিনে বের হওয়ার পর একাধিক গণমাধ্যমে নোবেলের উদ্ধৃতি দিয়ে ‘পেছনের সব ভুল শুধরে আগের নোবেলে ফিরে যেতে চাই’ এমন খবরে তার ভক্তরা যেন কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলেছিল। তবে কিছুদিন না যেতেই নিজের ওয়াদা ভুলে নড়াইলে আত্মীয়ের বাড়ি বেড়াতে এসে মদ্যপ অবস্থায় নতুন বিতর্কের জন্ম দিলেন নোবেল।

স্থানীয় খাশিয়াল ইউনিয়নের চেয়ারম্যান বিএম বরকতুল্লাহ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, নোবেলকে মদ্যপ অবস্থায় মধুমতি নদীর পাড়ে পাওয়া যায়। তাকে ওই অবস্থায় স্থানীয়রা পানি ঢেলে কোনো রকম সুস্থ করে তার বন্ধুদের সঙ্গে পাঠিয়ে দেয়।

পহরডাঙ্গা গ্রামের মনিরুল ইসলাম বলেন, বৃহস্পতিবার (১৭ আগস্ট) সন্ধ্যার পর বাড়ির সামনের সড়কে মোটরসাইকেল পড়ে যাওয়ার শব্দ শুনে দৌঁড়ে যাই। সামনে এগিয়ে গিয়ে দেখি মোটরসাইকেলসহ একজন পড়ে আছে। তার মুখ দেখে চিনতে পারি তিনি গায়ক নোবেল। তারপরও সে এলোমেলোভাবে বলেন আমি গোপালগঞ্জের গায়ক নোবেল। বোঝা যাচ্ছিল তিনি মদপান করেছেন।

আরও পড়ুন: গায়ক নোবেল গ্রেফতার

তিনি আরও বলেন, নোবেলকে এ অবস্থায় দেখে সত্যি আমি অবাক হই। ভারতের সা রে গা মা পা অনুষ্ঠানের পর আমি তার ভক্ত হয়ে যাই। কিন্তু গণমাধ্যমে প্রকাশিত নানা সময়ে তার বিতর্কিত খবর দেখে হতাশ হয়েছি। এমন সম্ভাবনাময় শিল্পী এভাবে নষ্ট হয়ে যাচ্ছে। আজ নিজ চোখে দেখলাম।

নোবেলের আত্মীয় বাবলু মল্লিক বলেন, নোবেল কালিয়া উপজেলার বাগুডাঙ্গায় ফুফু বাড়ি বেড়াতে এসেছিলেন। বাগুডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের একটি অনুষ্ঠানে তিনি বিকেল ৩টার দিকে খালি গলায় একটি গান গেয়েছিলেন। সাড়ে ৩টার দিকে বেরিয়ে যাওয়ার আগে তিনি ছোট ছেলে-মেয়েদের আবদারে সেলফিও তোলেন।

 

হাফিজুল নিলু/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।