‘ওহ মাই গড’ সিনেমার জন্য পারিশ্রমিক নেননি অক্ষয়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ১৮ আগস্ট ২০২৩

অক্ষয় কুমারের ‘ওহ মাই গড-২’ সিনেমা বক্স অফিসে প্রায় ১০০ কোটির ঘর স্পর্শ করতে যাচ্ছে। যদিও প্রেক্ষাগৃহে এ সিনেমার বড় প্রতিদ্বন্দ্বী রয়েছে সানি দেওলের ‘গদর-২’ সিনেমা। এরই মধ্যে প্রকাশ্যে এলো অক্ষয় কুমার সম্পর্কে নতুন তথ্য। যা তার ভক্তদের রীতিমতো অবাক করে দেবে।

আরও পড়ুন: স্বাধীনতা দিবসে ভারতের নাগরিকত্ব পেলেন অক্ষয়

বিভিন্ন সূত্র থেকে জানা যাচ্ছে, অক্ষয়ের ‘ওহ মাই গড-২’ সিনেমা নির্মাণে ১৫০ কোটি রুপি খরচ হয়েছে। নির্মাণের খরচের যখন এই আলোচনা চলছে তখন প্রযোজক জানালেন যে, সিনেমার বাজেট সম্পর্কে বাড়িয়ে বলা হচ্ছে। এবং তিনি আরও জানান, ‘ওহ মাই গড-২’ সিনেমার জন্য নাকি অক্ষয় কুমার কোনো পারিশ্রমিক-ই নেননি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ সিনেমার প্রযোজক অজিত অন্ধরে জানান, ‘ওহ মাই গড-২’ সিনেমায় অভিনয় করার জন্য কোনো পারিশ্রমিক নেননি অক্ষয় কুমার। প্রযোজক আরও জানান যে সিনেমার সঙ্গে অক্ষয় কুমার অর্থনৈতিক ও সৃজনশীল, দুইভাবেই যুক্ত ছিলেন।

প্রযোজক জানান, অভিনেতা ও তার সম্পর্ক দীর্ঘদিনের। তাদের এক স্টুডিও হিসেবে সমঝোতা বহুদিনের কারণ তারা একসঙ্গে ‘ওহ মাই গড’, ‘স্পেশাল-২৬’ ও ‘টয়লেট: এক প্রেম কথা’র মতো সিনেমা একসঙ্গে করেছেন।

আরও পড়ুন: ‘ওয়েলকাম টু দ্য জাঙ্গল’ সিনেমা মুক্তির তারিখ ঘোষণা

‘ওহ মাই গড’ সিনেমার প্রযোজক আরও বলেন, ‘যে সমস্ত চিত্রনাট্য অপ্রচলিত কিন্তু বড় কোনো অর্থ বহন করে সেই ধরনের কাজের ক্ষেত্রে আমি তার (অক্ষয়ের) সঙ্গে একত্রে থাকি। তাকে ছাড়া এই ঝুঁকি নেওয়া অসম্ভব ছিল।’

জানা গেছে, ‘ওহ মাই গড-২’ সিনেমাটি নির্মাণ করতে ৫০ কোটি রুপির মতো খরচ হয়েছে। এমনকী ‘ওহ মাই গড’ সিনেমাটি মাত্র ২৫ কোটির বাজেটে তৈরি হয়েছিল।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।