প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন তারকারা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৫২ পিএম, ১৭ আগস্ট ২০২৩

আজ (১৭ আগস্ট) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন শোবিজের তারকারা। এরা হলেন লাকী ইনাম, হৃদি হক, লিটু আনাম, ফেরদৌস, তারিন, সানজীদা প্রীতি, কামরুজ্জামান রনি ও জহুরুল ইসলাম। আগামীকাল শুক্রবার (১৮ আগস্ট) মুক্তি পেতে যাচ্ছে মুক্তিযুদ্ধবিষয়ক সিনেমা ‘১৯৭১ সেই সব দিন’।

জানা গেছে, এই সিনেমা মুক্তি উপলক্ষে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন তারা। এ সময় তারা প্রধানমন্ত্রীকে ‘১৯৭১ সেই সব দিন’ সিনেমাটির বাঁধাই করা পোস্টার তুলে দেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন তারকারা

‘১৯৭১ সেই সব দিন’ সিনেমাটি নির্মাণ করেছেন হৃদি হক। এর মাধ্যমে প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণে এসেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা হৃদি হক। তার বাবা জনপ্রিয় নাট্যব্যক্তিত্ব প্রয়াত ড. ইনামুল হকের গল্প ভাবনায় মুক্তিযুদ্ধের সময়কার চিত্র ‘১৯৭১ সেই সব দিন’ সিনেমাটিতে তুলে ধরা হয়েছে।

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন তারকারা

গত ২৯ মে ড. ইনামুল হকের ৮০তম জন্মদিন উপলক্ষে শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল মিলনায়তনে প্রদর্শন করা হয় ‘১৯৭১ সেই সব দিন’র টিজার, ট্রেলার। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশীদ, আবুল হায়াত, জয়ন্ত চট্টোপাধ্যায়, ফেরদৌস আহমেদ, লিটু আনাম, তারিন জাহান, হৃদি হক, সজল নূর, সানজিদা প্রীতি, নাজিয়া হক অর্ষা, আনিসুর রহমান মিলন, জুয়েল জহুর, মৌসুমী হামিদ, সাজু খাদেম, গীতশ্রী চৌধুরী, শিল্পী সরকার অপুসহ আরও অনেকে।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।