মান্নাতের সামনে ‘জওয়ান’ সিনেমার ওয়াল আর্টের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:২৫ পিএম, ১৭ আগস্ট ২০২৩

বলিউড বাদশা শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমা এখন মুক্তির মিছিলে রয়েছে। কখন মুক্তি পাবে, কখন ভক্তরা দেখবে ‘জওয়ান’ সিনেমা- এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা চলছে। সবার মধ্যে এ নিয়ে এক ধরনের উত্তেজনা দেখা যাচ্ছে। আগামী ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অ্যাকশন থ্রিলার ‘জওয়ান’।

আরও পড়ুন: আমাকে বাথরুমও পরিষ্কার করতে হয়েছিল: সালমান খান

শাহরুখের ‘জওয়ান’ মুক্তির আগে এক অনুরাগী তার বাস ভবন মান্নাতের সামনে তৈরি করে ফেললেন ‘ওয়াল আর্ট’। এর ভিডিও এখন ভাইরাল। ভারতজুড়ে এখন ‘জওয়ান’ নামের দমকা হাওয়া বইছে। এ আবহে শাহরুখ খানের এক অনুরাগী, নাম কনক নন্দ, মান্নাতের সামনে তৈরি করে ফেললেন ‘জওয়ান’ ওয়াল আর্ট। ভাইরাল হয়েছে সেই ছবি।

সম্প্রতি শাহরুখ খানের এক ফ্যানক্লাবের পক্ষ থেকে তাদের অফিসিয়াল ‘এক্স’ হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করা হয় যেখানে দেখা যাচ্ছে সাধারণ মানুষ তার সেই শিল্প দেখছেন প্রাণভরে।

আরও পড়ুন: প্রকাশ্যে হৃতিক-দীপিকার ‘ফাইটার’ সিনেমার প্রথম ঝলক

মান্নাতের সামনের দেওয়ালে যে ছবি ওই ব্যক্তি ফুটিয়ে তুলেছেন তা দেখলে যে কেউ মুগ্ধ হবেন। ওয়াল আর্টে দেখা যাচ্ছে ‘জওয়ান’ সিনেমার বিভিন্ন দৃশ্য ও চরিত্রকে। এখন পর্যন্ত সিনেমার যা যা ঝলক দেখানো হয়েছে নির্মাতার পক্ষ থেকে, তাই ফুটে উঠেছে ওয়াল আর্টে।

আরও পড়ুন: মুক্তির আগেই দুবাইয়ে ঝড় তুলেছে শাহরুখের ‘জওয়ান’

‘জওয়ান’ সিনেমা মুক্তি পেতে এখনো ২১ দিনের অপেক্ষা। এরই মধ্যে খুলে গিয়েছে টিকিট কাটার দরজা। ‘জওয়ান’ সিনেমার টিকিটের অগ্রিম বুকিং শুরু হয়েছে সংযুক্ত আরব আমিরাতে। শাহরুখ খানের একটি ফ্যান অ্যাকাউন্ট থেকেই সেই খবর ভাগ করে নেওয়া হয়েছে।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।