জানা গেল ফারিণের স্বামীর পরিচয়

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৫ পিএম, ১৫ আগস্ট ২০২৩

অভিনেত্রী তাসনিয়া ফারিণের বিয়ের কথা প্রকাশ্যে আসার পর থেকেই দুটো বিষয় নিয়ে তার ভক্ত-অনুরাগীদের মাঝে ব্যাপক কৌতূলের জন্ম দেয়। প্রথমত, ফারিণ বিয়ের সংবাদ দিতে গিয়ে তার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন, তাতে তার স্বামীর পুরো ছবি প্রকাশ করেননি। ফলে ফারিণের স্বামীর ছবি পুরোপুরি দেখার জন্য ব্যাকুল হয়েছিলেন ভক্তরা।

আরও পড়ুন: তাসনিয়া ফারিণের স্বামীর ছবি প্রকাশ্যে

দ্বিতীয়ত, ফারিণ তার স্ট্যাটাসে স্বামীর নাম লিখেছেন, শেখ রেজওয়ান, তিনি প্রবাসে আছেন-এটুকুই। কিন্তু ফারিণ ভক্তরা তার স্বামীর পেশা সম্পর্কে জানতে বেশ আগ্রহী হয়ে ওঠেন। এবার জানা গেল, ফারিণের স্বামী সম্পর্কে বিস্তারিত তথ্য।

ফারিণের স্বামী শেখ রেজওয়ান ঢাকার একটি বেসকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স স্নাতক সম্পন্ন করেছেন। এরপর বছর দুয়েক ঢাকার একটি প্রতিষ্ঠানে সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে চাকরিও করেছেন তিনি। রেজওয়ান এখন যুক্তরাজ্যের একটি বিশ্ববিদ্যালয়ে ডেটা সায়েন্সে স্নাতকোত্তর পড়ছেন বলে জানা গেছে।

আরও পড়ুন: ৮ বছরের সুখের স্মৃতি শেয়ার করলেন ফারিণ

মজার ব্যাপার হলো, ফারিণের প্রায় সাড়ে আট বছরের প্রেমের সম্পর্ক শেখ রেজওয়ানের সঙ্গে। কিন্তু তাকে নিয়ে কোনো অনুষ্ঠানে কখনো যাননি বলা চলে। তবে একবার ‘নেটওয়ার্কের বাইরে’ শিরোনামের একটি সিনেমার পার্টিতে ফারিণের সঙ্গে শেখ রেজওয়ানকে দেখা গিয়েছিল। তবে ফারিণের ঘনিষ্ঠদের মধ্যে কেউ কেউ শেখ রেজওয়ানকে চিনতো এবং জানতো।

এদিকে ফারিণের গতকালকের স্ট্যাটাসে জানা গেছে, কলেজ জীবন থেকে দুজনার সম্পর্কের শুরু। দীর্ঘ আট বছরের সম্পর্কের পর গত ১১ আগস্ট বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করলেন ফারিণ-রেজওয়ান।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।