প্রকাশ্যে দেবের ‘বাঘা যতীন’ সিনেমার প্রি-টিজার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:২৮ এএম, ১৫ আগস্ট ২০২৩

ভারতের ৭৬তম স্বাধীনতা দিবস পূর্তির শুরু দিকেই প্রকাশ্যে এলো টালিউড অভিনেতা দেবের দীর্ঘ প্রতীক্ষিত সিনেমা ‘বাঘা যতীন’র প্রি-টিজার।

জানা গেছে, আগামী (১৯ অক্টোবর) মহাপঞ্চমীর দিন ভারতজুড়ে মুক্তি পাবে সিনেমাটি। বোমক্যাশ রূপে সমালোচিত হলেও ‘বাঘা যতীন’র টিজারে বেশ প্রশংসা কুড়াচ্ছেন অভিনেতা।

>> প্রি-টিজার দেখতে ক্লিক করুন এখানে

এক মিনিটের প্রি-টিজারে দেব স্বমহিমায় হাজির হয়েছেন। সেখানে সংলাপ থেকে শুরু করে তার অ্যাকশন অবতার দর্শকদের বেশ কৌতূহলী করে তুলেছে। পরাধীন ভারতের প্রেক্ষাপটে ব্রিটিশদের অত্যাচারের চিত্রও ধরা পড়েছে টিজারটিতে। তবে আলাদা করে নজরকাড়ে প্রি-টিজারের আবহ সংগীত।

অনুরাগীদের প্রতিক্রিয়াই বলে দিচ্ছে দেবের নতুন এ রূপ তারা বেশ পছন্দ করেছেন। পরিচালক অরুণ রায় ফের এক ঐতিহাসিক চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলতে চলেছেন।

পরিচালক শুরু থেকেই সিনেমার ভিএফএক্সের ওপরে জোর দিয়েছিলেন। সেখানে প্রি-টিজারে দেবের বিপরীতে দেখা মিলেছে গ্রাফিক্সের বাঘের।

এমএমএফ/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।