নতুন সিনেমার গানে কণ্ঠ দিলেন বেলাল-কোনাল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ১৪ আগস্ট ২০২৩

নতুন সিনেসার গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও সোমনূর মনির কোনাল। সিনেমার নাম ‘মধ্যবিত্ত’। ‘তোমার জন্য এই পরাণে লাগে বড় টান/ আমার বুকের ভেতর ভালোবাসার একটা বসতবাড়ি/ সেই বাড়ির মালিকানা শুরু যে তোমারি’– রোমান্টিক এমন কথার গানটি লিখেছেন বাকিউল আলম। সুর করেছেন মাহফুজ ইমরান। সংগীত পরিচালনায় রিয়েল আশিক।

আরও পড়ুন: বেতারের বিশেষ অনুষ্ঠানের গানে বিউটি

সিনেমার কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় তানভীর হাসান। মগবাজারের একটি স্টুডিওতে গত শনিবার এর রেকর্ডিং শেষ হয়েছে।

সিনেমার গান প্রসঙ্গে বেলাল খান বলেন, ‘কোনালের সঙ্গে এর আগেও কয়েকটি সিনেমার গানে কণ্ঠ দিয়েছি। দ্বৈত গানটি একেবারেই আলাদা। গ্রামবাংলার শাশ্বত রূপক সুন্দর সুন্দর শব্দ ব্যবহৃত হয়েছে। আশা করছি, শ্রোতাদের গানটি ভালো লাগবে।’

আরও পড়ুন: তমালিকা দাসের ভিডিওতে মডেল ইমতু রাতিশ

কোনাল বলেন, ‘মধ্যবিত্ত’ সিনেমার গানের কথা অসাধারণ। এটি ফোক ধাঁচের রোমান্টিক গান। বেলাল ভাইয়ের (বেলাল খান) সঙ্গে অনেক দিন পর গান করেছি। এ সিনেমার নির্মাতা তানভীর হাসান আমাকে দিয়ে গান করাবেন বলে কয়েক মাস অপেক্ষা করেছেন। এত বছরের পরিশ্রমের পর পরিচালকের এমন আস্থার জায়গায় পৌঁছাতে সক্ষম হয়েছি। এটি আমার কাজের স্পৃহা বাড়িয়ে দিয়েছে।’

আরও পড়ুন: দেশের গান গাইলেন ফাহমিদা নবী

‘মধ্যবিত্ত’ সিনেমায় রিজু-শাম্মি ছাড়াও অভিনয় করবেন সমু চৌধুরী, মাসুম আজিজ, বড়দা মিঠু, আমির সিরাজি, শবনম পারভীন ও ওমর মালিক।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।