কলেজে ভর্তি হয়েছেন জ্যোতি!


প্রকাশিত: ১২:৫১ পিএম, ১৯ মার্চ ২০১৬

শিক্ষার্থী হিসেবে জনপ্রিয় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি কলেজ জীবন শেষ করেছেন অনেক আগে, কিন্তু হঠাৎ দেখা গেল এই নতুন বেশে। বেণী করা চুল, গায়ে সাদা রঙের কলেজ ইউনিফর্ম, আবার কাঁধে বইয়ের ব্যাগ ঝুলিয়ে কলেজে যেতে দেখা গেল তাকে।

তাহলে কি আবার নতুন করে আবার কলেজ জীবন শুরু করতে যাচ্ছেন জ্যোতিকা জ্যোতি! হ্যাঁ তাই, তবে বাস্তব জীবনে না হলেও একটি নাটকের প্রয়োজনে এমন বেশে দেখা যাবে এই অভিনেত্রীকে। জ্যোতিকা জ্যোতির মুখ থেকেও শোনা গেল তেমনটিই।

joti২০০৪ সালে লাক্স-আনন্দধারা ফটোজেনিক প্রতিযোগিতায় সেরা দশে স্থান করে নেয়া এই অভিনেত্রী বলেন, ‘নতুন একটি নাটকের চরিত্রের প্রয়োজনে আসতে এমন বেশে দেখা যাবে তাকে। গ্রামের সকল উঠতি বয়সের ছেলেদের পছন্দের মেয়ে হলেও আসলে কলেজ পড়ুয়া মেয়েটিকে দেখা যাবে মাদকাসক্ত হিসেবে। এমনকি চরিত্রের প্রয়োজনে জ্যোতিকে মাদক বিক্রি করতে হয়েছে নাটকটিতে।

জ্যোতি আরো বলেন, ‘অন্য একটি নাটকের প্রয়োজনে বানানো ২০১০ সালের এই ইউনিফর্মটি প্রায় ছয় বছর পর আবার পড়তে পেরে বেশ ভালই লাগছে’।

অসীম গোমেজ লেখা ও পরিচালনায় এই চমৎকার গল্পের নাটকটির নাম ‘সাইবার ফোক’। পূবাইলের উলুখোলায় দৃশ্যায়িত অতি শিগরিরই দেখা যাবে এনটিভির পর্দায়।  

উল্লখ্য, বাস্তব জীবনে ময়মনসিংহের আনন্দমোহন কলেজ থেকে ইংরেজিতে মাস্টার্স করেছেন তিনি। তাছাড়া মাস্টার্সের শিক্ষার্থী থাকাকালেই ময়মনসিংহের বহুরূপী থিয়েটারে যোগ দিয়েছিলেন। এ নাট্যদলের হয়ে মঞ্চে ওঠার সুযোগ না হলে নিজের অভিনয় দিয়ে বেশ সুনাম কুড়িয়েছেন জ্যোতিকা জ্যোতি।

এনই/এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।