১০ বছর জেল হতে পারে হৃতিকের!


প্রকাশিত: ০৭:৫৭ এএম, ১৯ মার্চ ২০১৬

বলিউডে হার্টথ্রুব নায়ক হৃতিক রোশন এবং কঙ্গনার প্রেম নিয়ে পানি কম ঘোলা হয়নি। কয়েকবার গুজব রটে সংসার ভাঙ্গার জন্যও নাকি এই প্রেম সাড়াশি হয়ে দাঁড়িয়েছিল। কিন্তু কোনটা সত্যি আর কোনটাই বা মিথ্যা তার জট এখন পর্যন্ত খোলেনি।

তবে হৃতিক-কঙ্গনার এই প্রেম নাকি বাগদান পর্যন্ত গড়িয়েছে যা কঙ্গনা কয়েকবার আকার ইঙ্গিতে বুঝিয়েছেন। কিন্তু হৃতিক তাতে পাত্তা দেন নি। তবে এবার বিয়ের গুজব ঢাকতে নতুন পথ বেছে নিলেন বলিউড সুপারস্টার হৃতিক।

হৃতিক নিজের ফেরিফায়েড ফেসবুক ফ্যান পেজে লিখেছেন তার নামের অপব্যবহার করার জন্য নাকি কেউ একজন মিথ্যা ফেসবুক অ্যাকাউন্ট খুলেছে। আর সেখানে বিভিন্নভাবে গল্প সাজানো হয়েছে বলে জানান হৃতিক।

তবে কারও নাম উল্লেখ না করে হৃতিক বলেন, `কারও উচিত ব্যক্তিগত কথা প্রকাশ্যে না বলে গোপন রাখা। ব্যক্তিগত কথা প্রকাশ্যে বললে  নিজেরই সম্মান থাকে না। তাই উচিত সঠিক সময়ে চুপ হয়ে যাওয়া`।

এদিকে, এমন কথা শুনে বলিউড কুইন কঙ্গনা ভীষণ চটেছেন। কথাটি নিজের গায়ে নিয়ে কঙ্গনা বলেন, `এভাবে মিথ্যে না বললেও পারত হৃতিক। মানুষের ব্যক্তিগত সহানুভূতি পাওয়ার চেষ্টা ছাড়া এটা আর কিছুই না`।

কঙ্গনার অভিযোগ, হৃতিক তাকে আইনি নোটিশে তাদের গোপন কথা, পুরনো প্রেমপত্র বাজারি করে দেওয়ার হুমকি দিয়েছেন।

একই সঙ্গে আইনজীবীর মাধ্যমে জানিয়েছেন, `এসব করার চেষ্টা করলে হৃতিককে তিনি নাকি ১০ বছরের জন্য জেলের ঘানি টানতে পাঠিয়ে দেবেন।`

কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকি জানান, `রাকেশ রোশন পুত্রের বিরুদ্ধে ৬৭ নম্বর ধারা (তথ্য প্রযুক্তির রীতি লঙ্ঘন) অনুযায়ী মামলায় যেতে পারেন তাঁরা, আর তাতে সর্বাধিক ১০ বছর পর্যন্ত জেলের ঘানি টানতে হতে পারে হৃত্বিকের।

এনই/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।