রাজের নতুন সিনেমায় চমক দেখাবেন ৩ তারকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৪ পিএম, ০৬ আগস্ট ২০২৩

জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এবার নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। রাজের আগের সিনেমার মতো এবারও চমক দেখাবেন তিনি। তাইতো এ সময়ের তিন খ্যাতিমান তারকাকে নিয়ে আসছেন তার ক্যামেরায়। তারা হলেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু ও নাসির উদ্দিন খান। এবারের সিনেমার নাম ‘ওমর’ । কয়েকদিন আগে পোস্টার প্রকাশের মাধ্যমে সিনেমাটির ঘোষণা দেন রাজ।

df-(3).jpg

আরও পড়ুন: রাজের নতুন সিনেমার পোস্টার প্রকাশ

শনিবার (৫ আগস্ট) রাজ জানালেন সিনেমার তিন অভিনয়শিল্পীর নাম। ‘ওমর’ সিনেমায় অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু ও নাসির উদ্দিন খান। নাম ঘোষণা করলেও সিনেমায় তাদের কী ধরনের চরিত্রে দেখা যাবে, সেটা জানাতে চাননি নির্মাতা। শুধু জানিয়েছেন, ‘ওমর’ সিনেমায় তাদের তিনটি ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

df-(3).jpg

‘ওমর’ সিনেমার চিত্রনাট্য রচনা করছেন সিদ্দিক আহমেদ। খোরশেদ আলমের প্রযোজনায় সিনেমাটি নির্মিত হচ্ছে মাস্টার কমিউনিকেশনসের ব্যানারে। এর আগে সিনেমা তার নিমির্ত প্রতিটা সিনেমা আলোচিত হয়েছে। সিনেমাগুলো হলো- ‘প্রজাপতি’, ‘তারকাঁটা’, ‘সম্রাট’ ও ‘যদি একদিন’।

df-(3).jpg

আরও পড়ুন: বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব’ ছাড়পত্র পেয়েছে

‘ওমর’ সিনেমা নির্মিত হচ্ছে খোরশেদ আলমের প্রযোজনায় মাস্টার কমিউনিকেশনসের ব্যানারে। সিদ্দিক আহমেদের চিত্রনাট্যে সিনেমাটোগ্রাফিতে থাকছেন রাজু রাজ। আর সংগীত পরিচালনার দায়িত্ব পেয়েছেন নাভেদ পারভেজ ও স্যাভি।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।