মিঠুন চক্রবর্তীর ‘কাবুলিওয়ালা’র ফার্স্ট লুক প্রকাশ্যে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ০১ আগস্ট ২০২৩

জনপ্রিয় ও শক্তিমান অভিনেতা মিঠুন চক্রবর্তীকে এবার কাবুলিওয়ালার চরিত্রে দেখা যাবে। আগেই তার এ সিনেমার কথা জানা গিয়েছিল। এবার প্রকাশ্যে এসেছে এ সিনেমায় মিঠুনের ফার্স্ট লুক। চলতি বছরের ডিসেম্বরে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 
 
 
View this post on Instagram

A post shared by SVF (@svfsocial)

মিঠুন চক্রবর্তী ও দেব অভিনীত ‘প্রজাপতি’ সিনেমাটি ২০২২ সালের ডিসেম্বরে মুক্তি পায়। এরপর আবারও মিঠুন চক্রবর্তীকে বড়পর্দায় দেখা যাবে ২০২৩ সালের বড়দিনের ছুটিতে। রবীন্দ্রনাথ ঠাকুরের কালজয়ী ছোটগল্প ‘কাবুলিওয়ালা’ এবার আসছে বড়পর্দায়। মূল চরিত্রে অভিনয় করছেন মিঠুন চক্রবর্তী। আজ (১ আগস্ট) প্রকাশ্যে এলো এ সিনেমায় নায়কের প্রথম লুক।

আরও পড়ুন: এবার দেব বিয়ে না করলে ডান্ডা দিয়ে পেটাব: মিঠুন চক্রবর্তী

‘এসভিএফ এন্টারটেনমেন্ট’ প্রযোজিত, ‘জিও স্টুডিওজ’ ও ‘এসভিএফ এন্টারটেনমেন্ট’ নিবেদিত রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্প ‘কাবুলিওয়ালা’ অবলম্বনে ফের স্মৃতি রোমন্থন হতে চলেছে বাঙালি দর্শকের। ছোটবেলার স্মৃতিরা ফের ফিরে পাক জীবন, সেই প্রচেষ্টাতেই পরিচালক সুমন ঘোষ আনছেন ‘কাবুলিওয়ালা’। চলতি বছরের বড়দিনের আবহে মুক্তি পাবে সিনেমাটি।

আরও পড়ুন: বিজেপি কোনোদিনই মুসলিম বিদ্বেষী ছিল না: মিঠুন চক্রবর্তী

ধুলো ময়লা মাখা সাদা পাঠানি স্যুট, তার ওপর ধূসর আফগানি জ্যাকেট, মাথায় পাগড়ি, কাঁধে লম্বা ঝোলা। পর্দার কাবুলিওয়ালা হেঁটে চলেছেন বালুরাশির ওপর দিয়ে, ধীরে ধীরে সেই প্রেক্ষাপট বদলে দেখা যাচ্ছে ইট-বালি-সিমেন্টে তৈরি বাড়ি সমেত শহরের ছবি। কাবুলিওয়ালা বলতেই যেমন ছবি আমাদের মাথায় আসে, ঠিক তেমনই লুকে দেখা গেল মিঠুন চক্রবর্তীকে।

আরও পড়ুন: মিঠুন চক্রবর্তীর জন্মদিন : বরিশালে জন্মানো সুপারস্টারের অজানা কথা

চলতি বছরের এপ্রিল মাসে যখন এসভিএফের তরফে একগুচ্ছ সিনেমার নাম ঘোষণা করা হয় তখন সেই তালিকাতেই ছিল সুমন ঘোষের ‘কাবুলিওয়ালা’র নাম। সেই সময় এসভিএফ এন্টারটেনমেন্টেরের ডিরেক্টর ও সহ প্রতিষ্ঠাতা মহেন্দ্র সোনি বলেন, ‘২০২৩ সালে এ সংযুক্তিকরণ বিনোদন দুনিয়ায় একটি নতুন দিক খুলে দেবে।

গোটা ইন্ডাস্ট্রির পক্ষে এ সংযুক্তিকরণ খুবই লাভজনক ও ফলপ্রসূ হবে বলেই আমার বিশ্বাস। এদিকে মিঠুন ভক্তরা তাকে কাবলিওয়াল চরিত্রে দেখার জন্য অধীর আগ্রহে রয়েছেন।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।