অফিশিয়ালি গ্র্যাজুয়েট চিত্রনায়িকা তমা মির্জা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২১ পিএম, ৩১ জুলাই ২০২৩

স্নাতক ডিগ্রি অর্জন করে সমাবর্তনে অংশ নিলেন জনপ্রিয় চিত্রনায়িকা তমা মির্জা। ঢাকার মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সমাবর্তনে গতকাল রোববার অংশ নেন তিনি। সেখান থেকে আইন বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। আর একথা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নায়িকা নিজেই জানিয়েছেন।

তমা তার এই ডিগ্রি অর্জনের নাম দিয়েছেন ‘অফিশিয়ালি গ্র্যাজুয়েট’। ক্যাপশনে লিখেছেন ‘তুমি যদি স্বপ্ন দেখ, তবে তুমি এটা করতে পারবে। সব গ্র্যাজুয়েটকে অভিনন্দন।’

আরও পড়ুন: ময়না তো মাসুদকে মিস করে: তমা মির্জা

নিজেকে ‘অফিশিয়ালি গ্র্যাজুয়েট’ উল্লেখ করে ‘সুড়ঙ্গ’খ্যাত এই অভিনেত্রী নিজ বিশ্ববিদ্যালয়কে ধন্যবাদ জানিয়েছেন। সঙ্গে পোস্ট করেছেন তার বাবা-মা ও ভাইয়ের সঙ্গে তোলা কয়েকটি ছবি।

এদিকে, গত ঈদে মুক্তি পেয়েছে আফরান নিশো ও তমা মির্জা অভিনীত সিনেমা ‘সুড়ঙ্গ’। রায়হান রাফির পরিচালনায় এর জয়ধ্বনি এখন সবখানে। নিশো-তমার পাশাপাশি অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মোস্তফা মনওয়ার, মনির আহমেদ শাকিলসহ অনেকে। সিনেমার আইটেম গানে নেচেছেন নুসরাত ফারিয়া।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।