বাংলাদেশের প্রেক্ষাগৃহে সিনেমা দেখলেন কলকাতার ইধিকা পাল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৫ পিএম, ২৪ জুলাই ২০২৩

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয় করেছেন। এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত এ সিনেমা সবার মন জয় করেছে। শুধু তা-ই নয়, এ জুটির সিনেমা এরই মধ্যে ইতিহাস সৃষ্টি করেছে।

ইধিকা পাল তার অভিনীত সিনেমা দেখার জন্য বাংলাদেশে এসেছেন। সিনেমাটি এরই মধ্যে দেখেছেনও তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে ইধিকা বলেছিলেন কলকাতায় ‘প্রিয়তমা’ সিনেমাটি মুক্তি না পেলে তিনি বাংলাদেশে এটি দেখতে আসবেন। তার সাক্ষাৎকারের কথা অনুযায়ী সিনেমাটি দেখতে এপার বাংলায় এসেছেন।

ইধিকা পাল সোমবার (২৪ জুলাই) রাজধানীর স্টার সিনেপ্লেক্সে তার অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমাটি দেখেছেন। ইধিকা সিনেমাটি দেখার পর তার অনুভূতি জানিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন।

এতে তিনি লিখেছেন, ‘আমি আমার অনুভূতিগুলো গোপনে রাখতে পারি। এমন অভ্যাস আমার আছে। আমি এবার বড়পর্দায় আমার অভিনীত প্রথম চলচ্চিত্রটি দেখলাম সবার চোখ ফাঁকি দিয়ে, দর্শক ও শ্রোতাদের সঙ্গে’।

স্ট্যাটাসের সঙ্গে ইধিকা পাল একটি ছবিও জুড়ে দিয়েছেন। এতে তাকে গোলাপি শাড়িতে মুখে মাস্ক পরা অবস্থায় দেখা গেছে।

ইধিকা তার ফেসবুকে স্ট্যাটাসের সঙ্গে ছবি প্রকাশ করেছেন। এটি প্রকাশের মুহূর্তের মধ্যেই তার ভক্ত-অনুরাগীরা লুফে নেন। সবাই তাকে ভালোবাসা জানিয়ে অভিনন্দন ও শুভেচ্ছায় ভাসাচ্ছেন। সবার কাছ থেকে এমন সাড়া পেয়ে ইধিকা রীতিমতো মুগ্ধ।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।