এখন পর্যন্ত কত আয় করেছে শাকিবের ‘প্রিয়তমা’?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৯ পিএম, ২১ জুলাই ২০২৩

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের এবারের ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘প্রিয়তমা’ দেশের সীমানা ছাড়িয়ে অন্য দেশে বাজিমাত করেছে। সেখানেই এটি মুক্তি পেয়েছে সেখানেই সিনেমাপ্রেমীদের ঢল নেমেছে।

আরও পড়ুন: ভক্তদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করলেন শাকিব খান

এবার ঢাকাই চলচ্চিত্রে ‘প্রিয়তমা’ যে ধরনের ইতিহাস সৃষ্টি করেছে- তা সত্যিই সিনেমা সংশ্লিষ্টদের মনে আবারও আশার স্বপ্ন দেখাচ্ছে। সিনেমাটি মুক্তি পেয়েছে তিন সপ্তাহ হয়েছে। এটি বিশ্বব্যাপী এখন পর্যন্ত পাঁচ কোটি ৭৫ লাখ টাকা আয় করেছে।

আজ (২১ জুলাই) ‘প্রিয়তমা’র নির্মাতা হিমেল আশরাফ তার ফেসবুকে এই তথ্য প্রকাশ করেছেন। ভার্সেটাইল মিডিয়া ডিস্ট্রিবিউশন- এই তথ্য জানিয়েছে বলে ফেসবুকে স্ট্যাটাস লিখেছেন নির্মাতা।

আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত রোমান্টিক অ্যাকশন ঘরানার এ সিনেমার কাহিনি প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

আরও পড়ুন: শাকিবের ‘প্রিয়তমা’ আরও ৯ দেশে মুক্তি পাচ্ছে

সিনেমাটিতে শাকিব খান ছাড়াও অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল, কাজী হায়াৎ, শহিদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডনসহ অনেক।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।