ভিক্টোরিয়া সিক্রেটের আকর্ষণীয় ফ্যাশন শো (ভিডিও)


প্রকাশিত: ১২:৩৬ পিএম, ১০ ডিসেম্বর ২০১৪

সম্প্রতি ভিক্টোরিয়া সিক্রেটের জমকালো আকর্ষণীয় শো হয়ে গেল লন্ডনে। আর এখন পর্যন্ত হয়ে যাওয়া ভিক্টোরিয়া সিক্রেটের শো গুলোর মধ্যে এটাই ছিল সবচেয়ে বেশী আকর্ষণীয় আর বিলাসবহুল শো। ফ্যাশন ওয়ার্ল্ডের সেরা আয়োজন বলে ধরা হয় ‘ভিক্টোরিয়া’স সিক্রেট ফ্যাশন শো’ কে। ৪৮ জন মডেলসহ এই শোতে ক্যাটওয়াক করে আরও দশজন নতুন মুখ। এগজাটক ট্রাভেলার ,গিল্ডেড এঞ্জেলস, ড্রিম গার্ল,ঢেয়ারি টেল, ইউরিভার্সিটি অব পিঙ্ক এবং অ্যাঞ্জেল বল এগুলোই ছিল এবারের অনুষ্ঠানের আকর্ষণীয় থিম।


মডেল আলেসান্ড্রা অ্যাম্ব্রোসিও

আলেসান্ড্রা অ্যাম্ব্রোসিও অনুষ্ঠান মাতিয়েছেন ২০ কোটি মার্কিন ডলারের অন্তর্বাস পরে। ১৬ হাজার চুনি, হিরে ও স্যাফায়ার রয়েছে এর ডিজাইনে। ১৮ ক্যারেটের সোনার হার দিয়ে সেগুলো বোনা। ডিজাইনার অন্তর্বাসটি বানাতে সময় লেগেছে ১ হাজার ৩৮০ ঘণ্টা। জনপ্রিয় গায়িকা টেলর সুইফট সহ সংগীত পরিবেশন করে অনুষ্ঠান মাতিয়েছে আরিয়ানা গ্র্যান্ডও। চলুন দেখে আসা যাক এই জাঁকজমকপূর্ণ শো এর কিছু আকর্ষণীয় ছবি ।


পরিবেশনা ছিলো মনমাতানো আরিয়ানা গ্র্যান্ডের


টেলর সুইফট ও মডেল কার্লি ক্লস


মডেল আলেসান্ড্রা অ্যাম্ব্রোসিও


ভিক্টোরিয়া’স সিক্রেট মডেল বেহাটি প্রিন্সলু


লিলি অ্যালড্রিজ ও টেলর সুইফট

ঝলমলে মডেলদের সঙ্গে আরিয়ানা গ্র্যান্ডের দুষ্টমিষ্টি গান

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।