গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে অংশ নিচ্ছেন তোরসা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২০ পিএম, ১৮ জুলাই ২০২৩

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯’ মুকুট জয়ী রাফাহ নানজিবা তোরসা। এরই মধ্যে তিনি অভিনয়েও নাম লিখিয়েছেন। তার অভিনীত প্রথম টেলিফিল্ম ‘স্বপ্ন তোমার জন্য’। এরপর আরও বেশ কিছু কাজ করেছেন তিনি। তাকে দেখা গেছে ওয়েব মাধ্যমেও। কাজ করেছেন সিনেমাতেও।

তোরসা এখন নিজেকে ব্যস্ত রেখেছেন নানা কাজে। এছাড়া নিয়মিত বিভিন্ন সামাজিক কাজে অংশ নিচ্ছেন তিনি। নতুন খবর হচ্ছে আন্তর্জাতিক ফ্যাশন রানওয়েত ‘লাদাখ’এ বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করবেন তোরসা। এ তথ্য জানিয়েছেন এ মডেল নিজেই।

তোরসা বলেন, এবারের পথচলাটা একটু ভিন্ন। কারণ আন্তর্জাতিক ফ্যাশন রানওয়েতে আমি বাংলাদেশের প্রতিনিধিত্ব করবো। এটি জি২০ সামিটের অংশ। এটা নিঃসন্দেহে ভালোলাগার। আমার সবটুকু মেধা ও শ্রম দিয়ে চেষ্টা করবো দেশের সম্মান বয়ে আনতে। সবাই আমার জন্য দোয়া করবেন।

জানা গেছে, আন্তর্জাতিক ফ্যাশন রানওয়েত ‘লাদাখ’ শো আগামী ২৩ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বরের মধ্যে অনুষ্ঠিত হওয়ার জন্য নির্ধারিত। গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস অনুষ্ঠিত হবে ৩০ আগস্ট। এতে জি২০ দেশের অন্যান্য মিস ইউনিভার্স, ওয়ার্ল্ডস এবং আর্থদের সঙ্গে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের তোরসা অংশ নিয়ে ১৯ হাজার ফুট পাহাড়ের ওপর পদধূলি রাখবেন দেশের পতাকাসহ। এতে মিস ইউনিভার্স, ওয়ার্ল্ডস এবং আর্থও থাকবে যারা শান্তি ও বন্ধুত্বের আদর্শের মাধ্যমে ক্ষমতায়নের ওপর আলোকপাত করবে।

যারা র‌্যাম্পে হাঁটবেন তাদের মধ্যে রয়েছেন ভারতের বংশিকা পারমার, মিস আর্থ, গিউলিয়া রাগাজিনি, ইতালির মিস আর্থ, লিন্ডসে কফি, মার্কিন যুক্তরাষ্ট্রের মিস আর্থ, ইউমি কাটো, জাপানের মিস ইউনিভার্স, লুইসা বার্টন, যুক্তরাজ্যের মিস আর্থ, অ্যানাবেলা ফ্লেক। জার্মানি থেকে মিস আর্থ, বাংলাদেশ থেকে মিস ওয়ার্ল্ড’র রাফাহ নানজিবা তোরসা।

পুরো অনুষ্ঠান নিয়ে একটি ডকুমেন্টারি হবে। যা নেটফ্লিক্স ও অ্যামাজন প্রাইম দেখানো হবে। কান চলচ্চিত্র উৎসবসহ বিভিন্ন আন্তর্জাতিক উৎসবেও এটি দেখানো হবে বলে জানান তোরসা।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।