অপুকে নিয়ে আলোচনার মাঝে যেন ঢিল ছুড়লেন শাকিব খান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০০ পিএম, ১৬ জুলাই ২০২৩

বেশ কয়েকদিন ধরে শোবিজে আবারও আলোচনার কেন্দ্রবিন্দুতে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও ঢালিউড কুইন অপু বিশ্বাস। বিভিন্ন ভাবে শোনা যাচ্ছে সব মান-অভিমান ভুলে তারা আবার এক ছাদের নিচে বসবাস করতে যাচ্ছেন।

আরও পড়ুন: নিউইয়র্কের রাস্তায় শাকিবের সঙ্গে দেখা প্রসঙ্গে মুখ খুললেন অপু

এদিকে গতকাল (১৫ জুলাই) শাকিব-অপুর নিউইয়র্কে একসঙ্গে রাস্তায় দেখা হওয়া প্রসঙ্গে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার হয়েছে। তবে শাকিব-অপু দুজনের একজনেরও বক্তব্য পাওয়া যায়নি। পাশাপাশি গতকাল একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে নিউইয়র্কের রাস্তায় শাকিব-অপুকে একসঙ্গে দেখা গেছে।

অন্যদিকে আজ (১৬ জুলাই) অপু বিশ্বাস শাকিবের সঙ্গে দেখা হওয়া প্রসঙ্গে সবিস্তারে গণমাধ্যমকে জানিয়েছেন। তার বক্তব্য এখন ‘টক অব দ্য শোবিজ’। এসব আলোচনার মাঝে যেন শাকিব খান ঢিল ছুড়ে দেন। অর্থাৎ, শাকিব খান আজ (১৬ জুলাই) বিকেল ৩টার দিকে তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসটি হচ্ছে, ‘ঈশ্বর কি তোমার আমার মিলন লিখতে পারতো না।’ এটি শাকিবের সদ্য মুক্তিপ্রাপ্ত ‘প্রিয়তমা’ সিনেমার একটি গানের শুরুর লাইন।

আরও পড়ুন: এবার শাকিব খানের সিনেমার ‘ও প্রিয়তমা’ গান গাইলেন হিরো আলম

শাকিব এই লাইনটি দিয়ে স্ট্যাটাস দেওয়ার পর তার ভক্ত-অনুরাগীরা নতুন করে আলোচনায় মেতেছেন। কেউ কেউ মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেছেন, তাহলে কী অপুকে লক্ষ্য করে এই স্ট্যাটাসটি দিয়েছেন। না হলে শাকিব-অপুর নিউইয়র্কে দেখা হওয়ার আলোচনার মাঝে কেন এমন স্ট্যাটাস দিয়েছেন।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।