ফারুকী তিশার বিয়ের ১৩ বছর পূর্তি

তিশাকে কোথায় বসে বিয়ের প্রস্তাব দেন জানালেন ফারুকী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ১৬ জুলাই ২০২৩

জনপ্রিয় নির্মাতা মোস্তাফা সরয়ার ফারুকী ও দর্শকনন্দিত অভিনেত্রী তিশা ভালোবেসে সংসার পেতেছেন আজ থেকে ১৩ বছর আগে। তাদের প্রেম ও বিয়ে নিয়ে সে সময় গণমাধ্যমে বিভিন্নমুখী মুখরোচক সংবাদ প্রচার হয়েছে।

আজ (১৬ জুলাই) তিশা-ফারুকীর সংসার জীবনের ১৩ বছর পূর্ণ হয়েছে। বিয়েবার্ষিকী নিয়ে ফারুকী একটি স্ট্যাটাস দিয়েছেন।

আরও পড়ুন: ফারুকী বললেন ‘এবারের সংগ্রাম, মুক্তির সংগ্রাম’

jagonews24

স্ট্যাটাসে ফারুকী তাদের প্রেম ও সংসার জীবনের কথা তুলে ধরেছেন। ফারুকী লিখেছেন, জীবন কখনো কখনো নিজের মতো করেই স্ক্রিপ্ট লেখে। আমাদের বিয়ের তেরো বছর পূর্তিতে তিশা পরিকল্পনা করলো- আমরা বিয়েতে যে পোশাক পরেছিলাম সেটা পরেই তেরো বছর পূর্তি উপলক্ষ্যে একটা ফটোশুট করবো। সেই একই মানুষ, একই পোশাক, শুধু সময়টা এগিয়ে গেছে, আর আমাদের জীবনে এসেছে ইলহাম।

jagonews24

বিয়ের প্রস্তাব দেওয়ার স্মৃতিচারণ করে ফারুকী লেখেন, তো সেই অনুযায়ী আমরা ভাবছিলাম কোথায় যাওয়া যায়! ঢাকার কাছেই হিজল তমাল নামে একটা পিকনিক স্পট আছে। ওখানেই গেলাম। গিয়েই খেয়াল হলো এর মালিকের বাড়িতেই নিখোঁজ সংবাদ শুটিং হইছিল। আর সেই স্পটেই আমি তিশাকে বিয়ের প্রস্তাব দিছিলাম। আজ তেরো বছর পর সেখানেই আসাটা মহাজাগতিক এক পরিকল্পনাই বটে।

jagonews24

ফারুকী আরও লেখেন, তেরো বছরে আমরা অনেক চড়াইউতরাই পার হইছি। বাচ্চা নেওয়া নিয়ে অনেক কিছুর মুখোমুখি হইছি। কিন্তু নিঃসন্দেহে এই জার্নিটা ছিল অসাধারণ। তোমার কাছে কৃতজ্ঞতার তালিকাটা অনেক বড়। কত বড় বড় বিষয় থেকে শুরু করে তুচ্ছ বিষয়ে তোমার ওপর নির্ভর করি। তোমাকে ছাড়া বিদেশে গেলে এখনো রাতের বেলা বাতি নেভাইতে পারি না, ভয় পাই। ভাবি একা একা যাবো কীভাবে এই দুনিয়া থেকে? অথচ কি আশ্চর্য আমরা একা একাই বড় হইছিলাম এই দুনিয়ায়!!

আরও পড়ুন: তিশার জন্মদিনে ফারুকীর সারপ্রাইজ!

আরও কত কিছু বলতে মন চায়।
তার চেয়ে বরং বলি, লাভ ইউ তিশা।
হ্যাপি অ্যানিভারসারি টু আস।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।