এবার শাকিব খানের সিনেমার ‘ও প্রিয়তমা’ গান গাইলেন হিরো আলম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১২ পিএম, ১৬ জুলাই ২০২৩

হিরো আলম এবার তার কণ্ঠে তুলে নিলেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘প্রিয়তমা’ সিনেমার গান। গতকাল (১৫ জুলাই) সন্ধ্যা থেকে এ গানটি ভাইরাল হয়েছে।

শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমার ‘ও প্রিয়তমা’ গানটি হিরো আলম প্রকাশের সঙ্গে সঙ্গেই তার ভক্ত-অনুরাগীরা বরাবরের মতো লুফে নিয়েছেন। তার ভক্তরা হিরো আলমের গানটির ভূয়সী প্রশংসাও করছেন।

প্রশংসার পাশাপাশি নেটিজেনরা এর কড়া সমালোচনাও করছেন। একজন হিরো আলমের কণ্ঠের ‘ও প্রিয়তমা’ গানটির পোস্ট দিয়ে লিখেছেন ‘এই গানটির ও বারোটা বাজিয়ে দিলেন হিরো আলম।’

এদিকে হিরো আলম রাজধানীর-১৭ আসনের উপ-নির্বাচনে অংশ নিচ্ছেন। নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন হিরো আলম। ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী তিনি।

জানা গেছে, ঢাকা-১৭ আসনটি উত্তর সিটি করপোরেশনের ১৫, ১৮, ১৯ ও ২০ নম্বর ওয়ার্ড এবং ঢাকা ক্যান্টনমেন্ট থানার ক্যান্টনমেন্ট এলাকা নিয়ে গঠিত। গত ১৫ মে সংসদ সদস্য ফারুকের মৃত্যু হলে আসনটি শূন্য ঘোষণা করা হয়। নির্বাচন কমিশন সচিবালয় ১ জুন তফসিল ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করে। ১৫ জুন পর্যন্ত মনোনয়নপত্র দাখিল, ১৮ জুন বাছাই, ২৫ জুন পর্যন্ত প্রত্যাহার ও পরদিন প্রতীক বরাদ্দ হবে। ১৭ জুলাই সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ব্যালটে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

গত ১ ফেব্রুয়ারি বগুড়া সদর ও বগুড়া-৪ আসনের উপনির্বাচনে অংশ নিয়ে আলোচনায় আসেন হিরো আলম। সদর আসনে তিনি ৫ হাজার ২৭৪ ভোট পেয়ে জামানত হারান। এ ছাড়া বগুড়া-৪ আসনে তিনি ১৯ হাজার ৫৭১ ভোট পান। এর আগে ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে জাতীয় পার্টির টিকিট না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হন হিরো আলম। সিংহ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে তিনি ৬৩৮ ভোট পেয়েছিলেন।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।