গান গিটারের ছন্দে ঢাকার শ্রোতাদের মাতালেন অনুপম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৫ এএম, ০৭ জুলাই ২০২৩

‘আমরা এসে গিয়েছি। তোমরা রেডি তো !’ এ কথা বলতে বলতে রাত ৮টার দিকে মঞ্চে ওঠেন জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়। এ সময় চারদিক থেকে মুহূর্তেই আনন্দ-উল্লাসে অজস্র ধ্বনি তোলেন গান শুনতে আসা দর্শকরা-শ্রোতারা। পাশাপাশি ‘অনুপম, অনুপম, অনুপম’ বলে চিৎকার করে ওঠেন।

এরপর কিছুক্ষণের মধ্যে মঞ্চে গান শুরু করেন অনুপম রায়। একে একে মেলে ধরেন তার জাদুকরী সব পরিবেশনা। চারদিকের উল্লসিত দর্শক নিমেষেই চুপ হয়ে যান, গান শুনতে শুনতে মন্ত্রমুগ্ধ হয়ে ভাসতে থাকেন সুরের আকাশে।

সংগীত পরিবেশনের এক ফাঁকে অনুপম বলে ওঠেন, ১৩ বছর ধরে গান করছি। ভাবিনি এত সাড়া পাবো। তাই বলছি আবারও বাড়িয়ে দাও হাত। এই বলে অনুপম শুরু করেন, ‘বাড়িয়ে দাও তোমার হাত’- দর্শকও চিৎকার করে তার সঙ্গে গাইতে থাকেন এ গান।

গানটা শেষ করে বলতে থাকেন কিছুদিন আগে আমরা বাংলাদেশ এসেছিলাম। আবারও চলে এসেছি এই বলে অনুপম বলেন, বন্ধুরা চলো আবারও গানে গানে যাই ‘বন্ধু চল’ গানটা গাই।

এরপর শুরু করেন, ‘বন্ধু চল’ গনটা। এভাবে একের পর এক গান গেয়ে ধরে রাখেন শ্রোতা-দর্শক।

এরই মধ্যে অনুপম বলতে থাকেন, আমার আরও দেড় ঘণ্টা গান গাওয়ার এনার্জি আছে। কিন্তু ম্যানেজমেন্ট থেকে বলা হয়েছে বেশি গান গাওয়া যাবে না।

এরপর অনুপম, ‘আমাকে আমার মতো থাকতে দাও’ পরিবেশনের মধ্যে দিয়ে রাত সাড়ে ৯টার দিকে বন্ধ করেন তার গানের ডালা।

অনুপমের সংগীত পরিবেশনা শেষে নাফিজা নামের একজন দর্শক জাগো নিউজকে বলেন, বহু দিনের স্বপ্ন আমার আজ পূরণ হয়েছে। সরাসরি অনুপম রায়ের গান শুনতে পেয়েছি। এর আগে দাদা বাংলাদেশ এসেছিলেন। অনেক চেষ্টা করেও তার গান শুনতে পারিনি।

এরপর ঘোষণা আসে একটু পর মঞ্চে উঠবেন অর্ণব। তার পরিবেশনা দিয়ে ‘ম্যাজিক্যাল নাইট’ কনসার্ট শেষ হবে। এই কনসার্টের আয়োজন করছে ট্রিপল টাইম কমিউনিকেশনস।

এমআই/এমএমএফ/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।