কলকাতায় বঙ্গনারী সম্মাননা পেলেন সংগীতশিল্পী মেহরীন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৭ পিএম, ০৩ জুলাই ২০২৩

কলকাতার আইসিসিআরে অনুষ্ঠিত হলো বঙ্গনারী সম্মাননা। সেখান থেকে পুরস্কার পেলেন সংগীতশিল্পী মেহরীন। ভারতে মেহরীনের হাতে সম্মাননা তুলে দেন হিউমান রাইটসের চেয়ারম্যান বুম্বা চক্রবর্তী, অভিনেত্রী প্রিয়া কার্পা, আয়োজক সুরিয়া সিনহা, অভিনেত্রী সোমা চক্রবর্তী।

আরও পড়ুন: প্রেম করি এটা কথা সত্য: তমা মির্জা

সুরিয়া সিনহা এবং উইনারস প্রেজেন্টস তাকে এ পুরস্কার দিয়েছে রেডউইন ইন্টারটেইনমেন্ট ইনিশিয়েটিভ। ২ জুলাই সন্ধ্যায় ইন্ডিয়ান কাউন্সিল ফর কালচারাল রিলেশনসের সত্যজিৎ রায় অডিটরিয়ামে এই অনুষ্ঠান হয়।

বাংলার সফল নারীদের হাতে তুলে দেওয়া হয় এই সম্মাননা। বিনোদন অঙ্গনে বিশেষ অবদানের জন্য বাংলাদেশ থেকে সংগীতশিল্পী মেহরিনকে দেওয়া হয় এ পুরস্কার।

আরও পড়ুন: ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে রয়েছে যেসব নাটক

মেহরীন ছাড়াও মমতা শংকর, অপরাজিতা আঢ্যসহ ১৯ জনকে এবার সম্মাননা দিয়েছে সংগঠনটি। যেসব মায়েরা সন্তানদের এগিয়ে নিতে নিজেরা আজীবন আড়ালে থেকে যান তাদের প্রতি বঙ্গনারী সম্মাননাটি উৎসর্গ করেছেন সংগীতশিল্পী মেহরীন।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।