নাদিয়ার সৌদি জামাই


প্রকাশিত: ০৮:১২ এএম, ১৫ মার্চ ২০১৬

মাঝে কিছুদিন অনিয়মিত ছিলেন অভিনয়ে। তবে বিয়ের পরপরই বেশ ব্যস্ত হয়ে উঠেছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী নাদিয়া আহমেদ। কাজ করছেন খণ্ড ও ধারাবাহিক নাটকে।

সম্প্রতি ‘সৌদি জামাই’ নামের একটি ধারাবাহিকে অভিনয় করলেন নাদিয়া। এখানে তিনি মীর সাব্বিরের স্ত্রী চরিত্রে অভিনয় করলেন। হাস্য রসাত্মক এই নাটকটি পরিচালনা করেছেন ফজলুল হক।

পরিচালক জানালেন, গল্পে দেখা যাবে সৌদি প্রবাসী মীর সাব্বিরের সঙ্গে মুঠোফোনে বিয়ে হয়ে যায় নাদিয়ার। বিয়ের কদিন পর দেশে ফেরেন সাব্বির। বৌকে নিতে বিরাট এক জোব্বা পরে শ্বশুরবাড়ি আসেন। কিন্তু বউকে চিনতে পারেন না। তৈরি হয় ভুল বোঝাবুঝির। এভাবেই এগিয়ে যাবে নাটকের গল্প।

এই নাটকে নাদিয়া, মীর সাব্বির ছাড়া আরো এক ঝাঁক অভিনয়শিল্পীরা অভিনয় করেছেন। সামনে ঈদে একটি স্যাটেইলাইট চ্যানেলে প্রচারিত হবে নাটকটি।

এদিকে সম্প্রতি হাসান সাইফের ‘কাঠফুল’ নামে একটি একক নাটকের শুটিং শেষ করেছেন নাদিয়া। নিয়মিত শুটিং করছেন বিভিন্ন চ্যানেলে প্রচারিতব্য ‘বাক্সবন্দি, সম্রাট, পাগলা হাওয়ার দিনসহ বেশ কিছু ধারাবাহিক নাটকের।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।