প্রেম করি এটা কথা সত্য: তমা মির্জা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৭ পিএম, ০৩ জুলাই ২০২৩

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা তমা মির্জা। এবারের ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘সুড়ঙ্গ’। সিনেমাটি এরই মধ্যে বেশ সাড়া ফেলেছে। তমা মির্জা এবারের ঈদুল আজহার জাগো তারকার বিশেষ আয়োজনে এসেছিলেন। তার সঙ্গে কথা হয় সিনেমা, অভিনয়, ঈদ উদযাপন ও সমসাময়িক বিভিন্ন প্রসঙ্গে-

জাগো নিউজ: জাগো নিউজের জাগো তারকার বিশেষ আয়োজনে আপনাকে স্বাগত। কেমন আছেন?

তমা মির্জা: ধন্যবাদ, এমন সুন্দর একটি আয়োজন আমাকে আমন্ত্রণ জানানোর জন্য। কাজের ব্যস্ততা, ব্যক্তি জীবন- সব মিলিয়ে এই বেশ ভালো আছি।

আরও পড়ুন: অসুস্থ মেকআপম্যানের পাশে তমা মির্জা

জাগো নিউজ: এবারের ঈদ উপলক্ষে আপনার অভিনীত সিনেমা ‘সুড়ঙ্গ’ মুক্তি পেয়েছে। কেমন সাড়া পেলেন দর্শকদের কাছ থেকে?

তমা মির্জা: আলহামদুলিল্লাহ। আমার দর্শকদের কাছে থেকে সিনেমাটি দিয়ে বেশ সাড়া পেয়েছি। সিনেমাটি নিয়ে সবার প্রশংসায় সত্যিই আমি অভিভূত। আমরা জানতাম, পুরো টিম মিলে একটা ভালো সিনেমা বানাতে পেরেছি। বিশেষ করে নিশো ভাইয়ের অভিষেক এ সিনেমা দিয়ে, অন্যদিকে রায়হান রাফি একজন পরীক্ষিত নির্মাতা, খুব ভালো একজন নির্মাতা। পুরো টিমটি-ই ছিল খুব গোছানো। আমরা সবাই মিলে চেষ্টা করেছি একটি ভালো সিনেমা দর্শকদের উপহার দেওয়ার জন্য। আমাদের সেই টেষ্টা স্বার্থক হয়েছে।

জাগো নিউজ: আফরান নিশোর এ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক, তার সঙ্গে আপনার কাজের অভিজ্ঞতা কেমন ছিল?

তমা মির্জা: খুবই ভালো অভিজ্ঞতা। নিশো ভাইয়ের সঙ্গে কাজের ভালো অভিজ্ঞতা হওয়াটা খুবই স্বাভাবিক। তার মতো একজন অভিজ্ঞ ও জনপ্রিয় অভিনেতার সঙ্গে আমার চলচ্চিত্রে কাজ করা, সত্যিই ভাগ্যের ব্যাপার। তিনি এই সিনেমায় আমার সঙ্গে কাজ করতে রাজি হওয়ায় তার কাছে কৃতজ্ঞ।

আরও পড়ুন: বিয়ে করছেন নায়িকা তমা মির্জা

জাগো নিউজ: ‘সুড়ঙ্গ’ সিনেমার প্রচারণার কাজে কীভাবে যুক্ত ছিলেন?

তমা মির্জা: আমরা আসলে সিনেমাটি নিয়ে প্রচারণা চালানোর সুযোগ খুব একটা পাইনি। কারণ রমজানের ঈদের পর ঈদুল আজহার মধ্যে খুব একটা সময় থাকে না। তবে সব মিলিয়ে আমরা যথাসাধ্য চেষ্টা করেছি মানুষের কাছে এই সিনেমার কথা পৌঁছে দেওয়ার। মানুষ আমাদের সেই ডাকে সাড়া দিয়েছে। তাই সবার কাছে আমরা কৃতজ্ঞ।

জাগো নিউজ: নির্মাতা রায়হান রাফি কেন আপনাকে এ সিনেমায় যুক্ত করেছেন?

তমা মির্জা: আসলে এই উত্তরটা রাফি দিতে পারবে। কারণ কাস্টিংটা রাফি করেছে। কাস্টিংয়ের সঙ্গে আরও জড়িত ছিলেন রাফির টিম ও আমার প্রডিউসার টিম। এই টিমের সিদ্ধান্তটা আসলে কারও একজনের চিন্তায় হয়নি। সবাই একসঙ্গে বসে সিদ্ধান্ত নিয়ে কাস্টিং করেছে। তাই অনেক কিছু চিন্তা করেই আমাকে এই সিনেমায় নেওয়া হয়েছে।

আরও পড়ুন: প্রথমবার সিনেমায় আফরান নিশো, নায়িকা তমা মির্জা

জাগো নিউজ: অভিনয় ছাড়া শিল্পকলার আর কোন কোন বিষয়ে আপনার পারদর্শীতা রয়েছে?

তমা মির্জা: আমি তো আসলে নাচের মেয়ে। নাচ দিয়েই আমার মূলত হাতেখড়ি। তাই বলবো অভিনয় ছাড়া আমি ভালো নাচতে পারি।

জাগো নিউজ: আফরান নিশো ছোটপর্দা থেকে বড়পর্দায় এসেছেন। অনেকেই নিশোর সঙ্গে শাকিব খানের তুলনা করছেন। এ ব্যাপারে আপনি কী বলবেন?

তমা মির্জা: নিশো ছোটপর্দায় তার যোগ্যতার পরিচয় দিয়েছেন। ওটিটিতে রাজত্ব করে চলচ্চিত্রে এসেছেন। আমাদের উচিত তাকে স্বাগত জানানো। আমাদের উচিত তাকে কাজের জন্য একটা সুন্দর পরিবেশ দেওয়া। তবে কারও সঙ্গে কারও তুলনা করা উচিত নয়। যে যার জায়গায় সেরা। শাকিব আমাদের সুপারস্টার- আছেন, ছিলেন এবং থাকবেন।

জাগো তারকা: এবার একটু ব্যক্তিগত প্রসঙ্গে আসতে চাই- প্রেম করেছেন কতবার?

তমা মির্জা: আমার জীবনে ভালোবাসা খুবই কম-ই এসেছে। এটা সংখ্যায় বলার মতো নয়। আমার ভালোবাসতে অনেক সময়। আবার কারও প্রতি ভালোবাসা এলে সহজে যেতেও চায় না।

জাগো নিউজ: শোনা যাচ্ছে একজন নির্মাতার সঙ্গে আপনার প্রেমের গুঞ্জন। আরও শোনা যাচ্ছে আপনারা বিয়েও করেছেন। এ ব্যাপারে কী বলবেন?

তমা মির্জা: প্রেম করি এ কথা সত্য । তবে বিয়ে করেছি তা এই কেবল শুনলাম। তবে আমি প্রেম করি, আমি সিঙ্গেল না।

জাগো নিউজ: জাগো তারকার বিশেষ আয়োজনে আসার জন্য আপনাকে ধন্যবাদ।

তমা মির্জা: আপনাকেও অনেক ধন্যবাদ। সেই সঙ্গে জাগো নিউজের অগণিত পাঠক ও দর্শকদেরকে ধন্যবাদ জানাই।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।