অভিনেত্রী মিতা চৌধুরী আর নেই

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৯ এএম, ৩০ জুন ২০২৩

অভিনেত্রী মিতা চৌধুরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা তার ফেসবুকে মিতা চৌধুরীর মৃত্যুর তথ্য প্রকাশ করেছেন।

সুবর্ণা মুস্তাফা নিজের প্রথম টিভি নাটক ‘বরফ গলা নদী’তে মিতা চৌধুরীর সঙ্গে অভিনয় করেছিলেন জানিয়ে ছবি শেয়ার করেছেন। সুবর্ণা মুস্তাফা এ প্রসঙ্গে গণমাধ্যমকে জানান, লন্ডনে চিকিৎসাধীন অবস্থায় মিতা চৌধুরী মারা গেছেন। তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন।

অভিনেত্রীর মেয়ে নাভিনও ফেসবুকে মিতা চৌধুরীর মৃত্যুর কাথা জানিয়ে পোস্ট দেন। আজ (২৯ জুন) রাত ১০টার দিকে তিনি ফেসবুকে লিখেছেন, তার মা (অভিনেত্রী মিতা চৌধুরী) আজ রাতে মারা গেছেন।

এ নাট্যশিল্পী দীর্ঘদিন প্রবাসে ছিলেন। ২০০৬ সালে দেশে ফিরে আবার নাটকে অভিনয় শুরু করেন। আবার তিনি অভিনয়ে নিয়মিত হতে চেয়েছিলেন।

সত্তর-আশির দশকে তিনি বেশ জনপ্রিয় ছিলেন। মিতা চৌধুরীর প্রথম ধারাবাহিক নাম ‘শান্ত কুটির’। টিভি নাটক ছাড়াও তিনি মঞ্চে অভিনয় করেছেন।

এমএমএফ/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।