দুষ্টু-মিষ্টি প্রেমের গল্পে তৌসিফ-তটিনী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ২৪ জুন ২০২৩

ঈদুল আজহাকে সামনে রেখে নির্মিত হলো বিশেষ নাটক ‘শর্টকাট লাভ স্টোরি’। এটি রচনা করেছেন মেজবা উদ্দিন সুমন। পরিচালনা করেছেন সানজিদ খান প্রিন্স।

আরও পড়ুন: সিনেমায় অভিনয়ের প্রস্তুতি নিচ্ছি: জাহের আলভী

শর্টকাট লাভ স্টোরি নাটকের নির্মাতা সানজিদ খান প্রিন্স বলেন, এ গল্পের পরতে পরতে রয়েছে দুষ্টু-মিষ্টি প্রেমের খুনসুটি যা প্রেমিক হৃদয়ের দর্শকদের মনে প্রণয় আসক্তি জাগিয়ে তুলবে। এতে জুটি হয়েছেন তৌসিফ মাহবুব ও তানজীম সায়রা তটিনী।

আরও পড়ুন: ঈদে ‘কোলাহল উইথ আফজাল হোসেন’

সময়ের ব্যস্ত ও জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব নাটকটিতে অভিনয় প্রসঙ্গে বলেন, ‘সানজিদ খান প্রিন্স ভাইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ হলেও আমাদের মধ্যে শৈল্পিক বোঝাপড়ার কোনো ঘাটতি ছিল না। কারণ আমরা অনেক সময় নিয়ে সঠিক পরিকল্পনা করে তারপর ই শুটিং ডেট ফিক্সড করেছি। নির্মাতা ও তার কর্মতৎপর টিমের সঙ্গে কাজ করে আমি মুগ্ধ। নাটকটি দেখে দর্শক বিনোদিত হলেই আমার এবং পুরো টিমের পরিশ্রম স্বার্থক।’

সুহাসিনী’খ্যাত অভিনেত্রী তানজীম সায়রা তটিনী বলেন, ‘ঈদের ঠিক আগ মুহূর্তে কাজের অনেক চাপ থাকলেও আমরা ফানি মেজাজেই শুটিং সম্পন্ন করেছি। পরিচালক সানজিদ খান প্রিন্স ভাই গুছিয়ে কাজটি শেষ করেছেন। নাটকটি নিয়ে আমার অনেক প্রত্যাশা।

তৌসিফ ভাই একজন চমকৎকার শিল্পী। তার সঙ্গে কাজ করে সহশিল্পী হিসেবে আরামবোধ করি। আমার বিশ্বাস এ নাটকটি সবার মন ভরাবে।’

স্বপ্নঘুড়ি ও ক্রিয়েশন ইনফিনিটি প্রযোজিত ‘শর্টকাট লাভ স্টোরি’ নামের নাটকে তৌসিফ-তটিনী ছাড়াও অভিনয় করেছেন আনন্দ খালেদ, আজম খান, মৌ শিখা, শারমিন শর্মী প্রমুখ।

সম্প্রতি ঢাকার উত্তরার বিভিন্ন লোকেশানে শুটিং সম্পন্ন হলো নাটকটির।

এমআই/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।