অক্ষয়কে বিয়ে করার কারণ জানালেন টুইঙ্কেল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৫৭ পিএম, ১৯ জুন ২০২৩

বলিউড তারকা অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না একটি খবরের কাগজের ফটোশুট করতে গিয়ে প্রেমে পড়েন। তারপর সেই প্রেম গড়ায় বিয়েতে। প্রায় ২২ বছরের দাম্পত্য অক্ষয় কুমার-টুইঙ্কেল খান্না। বলিউডের অন্যতম সফল তারকা জুটি হিসেবে তারা খ্যাতি লাভ করেছেন।

আরও পড়ুন: কানাডায় একটি পাহাড় কিনেছেন অক্ষয় কুমার

তবে ২২ বছরের বিবাহিত জীবনে অনেক কিছুই ঘটেছে তাদের জীবনে। কিন্তু সম্পর্কে প্রভাব পড়েনি। টুইঙ্কেল-অক্ষয় যে একে অপরের সবচেয়ে ভালো বন্ধু, এ কথাও অনেকে মেনে নেন। দীর্ঘদিন হলো অভিনয়ের মাঠ ছেড়ে দিয়েছেন টুইঙ্কেল। বরং লেখিকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন।

অন্যদিকে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে অক্ষয় এখন অনেক পরিণত। তবে তাদের বিয়ের সময় কম বিতর্ক হয়নি। কারণ সে সময় সম্পর্কের ক্ষেত্রেও অক্ষয় ছিলেন অক্ষয়। একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন তিনি।

 
 
 
View this post on Instagram

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna)

কোনো প্রেম তার টেকেনি। আবার কোনো প্রেম বাগ্দান পর্যন্ত গড়িয়েও ভেঙে যায়। তাই টুইঙ্কলের সঙ্গেও সম্পর্কটা বিয়ে পর্যন্ত পৌঁছবে কি না, তা নিয়ে অনেকের মনে সন্দেহ ছিল। এতদিন পর অক্ষয়কে বিয়ে করার আসল কারণ জানালেন টুইঙ্কেলকে।

আরও পড়ুন: জন্মদিনে সারপ্রাইজ দিলেন অক্ষয় কুমার

আরভ-নিতারার বাবা অক্ষয়ের প্রশংসায় পঞ্চমুখ টেইঙ্কেল। আসলে তাকে বিয়ে করার সঙ্গে গভীর কারণ রয়েছে ‘বাবা’ অক্ষয়ের। স্বামীকে জড়িয়ে ধরে একটি ছবি দিয়ে অভিনেত্রী লেখেন, ‘মিস্টার কে-কে বিয়ে করার অন্যতম কারণ, জানতাম ও খুব ভালো বাবা হবে।

টুইঙ্কেল আরও বলেন, দেখেছিলাম কীভাবে ও নিজের পরিবারের খেয়াল রাখে। চেয়েছিলাম যেন আমার ছেলে-মেয়েরা এই বংশগত গুণ পাক। আর পঞ্চাশ বছরের এই মানুষটাকে যখন এখন দেখি, ভাবি আমার ছেলে-মেয়েরা ভাগ্যবান হবে যদি সত্যিই ওর থেকে কিছু পায়। ও সব সময় নিজের পরিবারকে নিজের চেয়েও বেশি প্রাধান্য দিয়েছে।

আরও পড়ুন: প্রথমবার এক সিনেমায় অক্ষয় কুমার ও ইমরান হাশমি

অক্ষয় স্ত্রীর কাছে এমন প্রশংসা পেয়ে বলেন, ‘সন্তানরা যদি কারও জিন পেয়ে থাকে, তাহলে বুদ্ধি পেয়েছে তোমার কাছ থেকে। পাশাপাশি জানান, স্ত্রী টুইঙ্কেলের কারণে সন্তানদের পড়াশোনা নিয়ে নিশ্চিন্ত অভিনেতা।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।