প্রিয়কণ্ঠ প্রতিযোগিতায় সেরা ৫ জন পাবেন বিশেষ সুযোগ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৩ এএম, ১৬ জুন ২০২৩

‘প্রিয়গান’-এর ব্যানারে শুরু হয়েছে জনপ্রিয় অনলাইন সংগীত প্রতিযোগিতা প্রিয়কণ্ঠ-২০২৩ রেজিস্ট্রেশন। বছরজুড়ে দেশব্যাপী চলবে এ প্রতিযোগিতার আয়োজন।

প্রাথমিকভাবে শুরু হওয়া বগুড়া, রংপুর, গাইবান্ধা ও দিনাজপুর জেলার প্রতিযোগীরা রেজিস্ট্রেশন করতে পারবেন নিজের গানের ভিডিও পাঠানোর মাধ্যমে। প্রত্যেক জেলা থেকে সেরা ৫ জন করে ৪ জেলায় মোট ২০ জনকে নিয়ে অনুষ্ঠিত হবে ফাইনাল রাউন্ড।

অনলাইন গানের এ প্রতিযোগিতায় বিচারক হিসেবে থাকবেন জেলা শিল্পকলা একাডেমির কর্মকর্তা, সংগীতশিল্পী ও সংগীতবিষয়ক শিক্ষকগণ। মূল পর্বের সেরা ৫ জনকে পুরস্কার হিসেবে দেওয়া হবে ক্রেস্ট, সনদপত্রসহ, প্রিয় গানের ব্যানারে কমপক্ষে ১০টি মৌলিক গান ও সেগুলোর মিউজিক ভিডিও করার সুযোগ।

প্রতিযোগিতাটির আয়োজক সংগীত পরিচালক এএফ সৈকত বলেন, অনলাইনে বাছাইপর্ব অনুষ্ঠিত হলেও মূল পর্ব হবে সরাসরি। প্রতি বছরই প্রতিযোগিতাটির মাধ্যমে আমরা প্রতিভাবান সংগীতশিল্পী পাই। নতুনদের সুযোগ তৈরি ও প্রতিভার যথাযথ মূল্য দিতেই প্রিয়কণ্ঠের আয়োজন।

রেজিস্ট্রেশনের সময়- ১৫ ই জুন ২০২৩ থেকে ১ জুলাই ২০২৩ পর্যন্ত । ১৪ থেকে ৩০ বছর বয়সী প্রতিযোগীরা অংশগ্রহণ করতে পারবেন এই প্রতিযোগিতায়।

নিজের নাম, জেলার নাম, বয়স, মোবাইল নাম্বার, প্রতিযোগিতায় ব্যবহার উপযোগী দুই কপি ছবি পাঠাতে হবে প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য।

বাদ্যযন্ত্র ছাড়া কিংবা একটি বাদ্যযন্ত্র সহযোগে, নিজকণ্ঠে গাওয়া যেকোনো বাংলা গানের ভিডিও ক্লিপ । Priyo Gaan ফেসবুক পেইজের ইনবক্সে অথবা মেইল করতে- [email protected]
আইডিতে।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।