‘গোয়িং হোম’ নিয়ে আসছেন সোহেল রানার ছেলে মাশরুর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৪ পিএম, ১৩ জুন ২০২৩

নতুন খবর দিলেন কিংবদন্তি অভিনেতা সোহেল রানার ছেলের মাশরুর পারভেজ। তার নির্মিত দ্বিতীয় সিনেমা ‘গোয়িং হোম’। আগামী জুলাই মাসে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে এটি। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা মাশরুর পারভেজ নিজেই।

তিনি আরও বলেন ‘বাংলাদেশ ফিল্ম আর্কাইভে ১৯ জুন দেশে সিনেমাটির শুভ মুক্তি উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেইখানে বিস্তারিত বলা হবে। আর অনেক যত্ন নিয়ে আমি এ সিনেমাটি বানিয়েছি।’

আরও পড়ুন: আবারও সিনেমা হলে ‘সাঁতাও’

সিনেমা প্রসঙ্গে মাশরুর পারভেজ বলেন, ‘অভিনয়শিল্পীর ব্যাপারে আমি খ্যাতিকে প্রাধান্য দিই না। গল্পের মার-প্যাঁচেই চরিত্রের জন্ম হয়। তাই পুরো স্ক্রিপ্ট হয়ে গেলে বিবেচনা করি কে কোন চরিত্রে ভালো করবে। কার লুক কতটা মানানসই। নায়িকা হিসেবে জেরিকে নিয়েছি এবং টুকটাক কাজ করেছেন মিডিয়ায়। দ্বিতীয় হিরো হিসেবে নিয়েছি ফাহিম ফারুককে। তিনি এর আগে অভিনয় করেননি। আমি পরিচিত মুখ নিতেই পারতাম। কিন্তু আমার মনে হয়েছে, আমি যে গল্প বলতে চাই, তার সঙ্গে ফাহিমই মানানসই।’

‘গোয়িং হোম’ নিয়ে আসছেন সোহেল রানার ছেলে মাশরুর

আরও পড়ুন: ‘বস-৩’ নিয়ে আসছেন জিৎ

‘গোয়িং হোম’ সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেছেন মাশরুর। অন্যান্য চরিত্রে রয়েছেন একঝাঁক নতুন অভিনয়শিল্পী। অভিনয় করেছেন নুসরাত জাহান জেরি, ফাহিম ফারুকসহ আরও অনেকে।

এমআই/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।